প্রথমবার্তা, প্রতিবেদক:     প্রেমিকার শখ ছিল গয়নার; কিন্তু প্রেমিক পেশায় ইলেকট্রিক মিস্ত্রি। এ কারণে প্রেমিকার আবদার পুরণে সামর্থ্য ছিলো না তার। তবে প্রেমিকার আবদার বলে কথা; তাই যেকোন মূল্যেই হোক গয়না জোগাড় করা চাই! নিরুপায় হয়ে অমিত মজুমদার নামে ওই প্রেমিক তারই শিক্ষকের বাসা থেকে ১৬ ভরি গয়না হাতিয়ে নেন। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার রিজেন্ট পার্ক এলাকায় ।

 

 

 

 

 

আনন্দবাজার জানায়, গয়না খুইয়ে দিশেহারা হয়ে পড়েছেন অবসরপ্রাপ্ত কলেজশিক্ষক কাজল কুমার সিনহা। গত ১৪ নভেম্বর আলমারি খুলে তার স্ত্রী দেখেন গয়নার সব বাক্স ফাঁকা। খোয়া যায় প্রায় ১৬ ভরি গয়না; যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৫ লাখ রুপি। অথচ তার আগের দিনও সেখানে গয়না ছিল। এ বিষয়ে স্থানীয় থানায় অভিযোগ করেন তিনি। অভিযোগ আমলে নিয়ে তদন্তে নামে স্থানীয় পুলিশ। তদন্তের এক পর্যায়ে প্রেমিক অমিতকে জেরা করলে বেরিয়ে আসে সব ঘটনা।

 

 

 

 

 

পুলিশের টানা জেরায় অমিত স্বীকার করেন গয়না চুরির কথা। তদন্তাকারীরা জানান, জেরায় অমিতের কাছ থেকে অর্চনা মল্লিক নামে বেহালার এক বিবাহিত নারীর খোঁজ পাওয়া যায়। অর্চনার বাড়িতে তল্লাশি করেই মেলে চোরাই গয়না। পুলিশ জানায়, অমিতের সঙ্গে ওই নারীর প্রেমের সম্পর্ক। প্রেমিকার গয়নার শখ মেটাতেই শিক্ষকের বাড়ি থেকে গয়না চুরি করেন অমিত।এ ঘটনায় প্রেমিক-প্রেমিকা এখন পুলিশ হেফাজতে।