প্রথমবার্তা, প্রতিবেদক:      পৃথিবীতে মানব প্রেমের ইতিহাস আমরা অনেক পড়েছি।বিভিন্ন বই পুস্তকের মাধ্যমে আমার জানতে পেরেছি মানুষ প্রেমের জন্য সবকিছু ত্যাগ করতে পারে।তাইতো প্রেমের টানেই প্রেমিক উগেন গালাংকে দেখতে অর্ধেক পৃথিবী পাড়ি দিয়েছেন ভিকাছকা ছায়া রাদাভিচুইট নামের লিথুনিয়ার এক তরুণী।

 

 

 

আন্তর্জাতিক গণমাধ্যমের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ২০১৭ সালে সোস্যাল মিডিয়াতে পরিচয় হয় ভিকাছকা ছায়া রাদাভিচুইট ও ইউগেন গালাংয়ের। পরিচয়ের পর থেকেই তাদের দু’জনের মধ্যে কথোপকথনের এক পর্যায়ে প্রেমের সম্পর্ক তৈরি হয়। নিয়মিত ভিডিও কলের মাধ্যমে কথা বললেও তাদের কখনোই দেখা হয় নি।

 

 

 

 

এদিকে, প্রেমিকা তার প্রেমিককে দেখতে আকুল হয়ে ওঠেন। তাইতো পৃথিবীর অর্ধেক পথ পাড়ি দিয়ে পৌঁছে যান প্রেমিকের কাছে। এ যাত্রায় তাকে অতিক্রম করতে হয়েছে প্রায় ৬ হাজার মাইল পথ।

 

 

 

 

অপরদিকে, প্রেমিকার আগমনের বার্তা পেয়ে আগে থেকেই বিমানবন্দরে অপেক্ষা করতে শুরু করেন ইউগেন গালাং। ফিলিপাইনে যখন বিমানটি অবতরণ করে তখন দু’জনেই আবেগে একে অপরকে জড়িয়ে ধরেন।সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের এই দূরত্ব অতিক্রম করা প্রেমের গল্প মানুষের হৃদয়কে স্পর্শ করেছে। অনেকে এই প্রেমিক জুটিকে শুভকামনা জানিয়েছেন।