প্রথমবার্তা, প্রতিবেদক:     বলিউডে ডেবিউ করছেন সারা আলি খান। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ দিয়ে রুপোলি পর্দায় পা রাখছেন সাইফ-অমৃতা-কন্যা। ইতিমধ্যেই সারার প্রথম সিনেমার ‘ফার্স্ট লুক’ প্রকাশ্যে এসেছে। যা দেখে উচ্ছ্বসিত বলিউডের একাংশ। সারা আলি খান-কে দেখে তাঁর মা অমৃতা সিং-এর কথা মনে পড়ছে বলেও সমালোচকদের একাংশ দাবি করছেন। যা নিয়ে সাইফ আলি খান-ও বেশ খুশি। কিন্তু ‘কফি উইথ করণ’-এ হাজির হয়ে সারা আলি খানের এমন একটি ভিডিও প্রকাশ্যে  এল, যা দেখে স্তম্ভিত হয়ে যান সইফ।

 

 

 

করণ জহরের চ্যাট শো-এ হাজির হয়ে সারা আলি খান যখন বাবা সইফ এবং সঞ্চালকের সঙ্গে কথা বলতে ব্যস্ত, সেই সময় সারার একটি পুরনো ভিডিও চালানো হয়। যে ভিডিওতে সারাকে  দেখে প্রথমে চেনা যায়নি। এরপর আচমকাই ওই ভিডিও থেকে কান্নার সুর ভেসে আসতে শুরু করে। ভাল করে লক্ষ করলে দেখা যায়, ভিডিও শুটের মাঝে ফুঁপিয়ে কাঁদতে শুরু করেন সারা আলি খান। যা দেখে সাইফ প্রশ্ন করে বসেন, কী করছ তুমি?

 

 

 

 

ভিডিওটি আরও ভাল করে লক্ষ করলে দেখা যায়, কোনও এক বন্ধুর সঙ্গে মজার ছলে অভিনয়ের আসর বসান সারা। আর সেই বন্ধুকে মৃত্যুর দৃশ্যে অভিনয় করিয়ে কাঁদতে শুরু করেন সাইফ-কন্যা। কিন্তু পুরোটাই মজার ছলে। মেয়ের ওই পুরনো ভিডিও দেখে চমকে যান সাইফ আলি খান। বাবার অভিব্যক্তি দেখে তাঁর সামনে ‘বাবা ভুল হয়ে গিয়েছে’ বলেও ক্ষমা চেয়ে নিতে দেখা যায় সারা আলি খান-কে।

 

 

 

 

যদিও এই ভিডিও দেখে প্রথমে যে আপনি সাইফ-কন্যা অর্থাত ‘কেদারনাথ’ অভিনেত্রীকে চিনতে পারবেন না, তা কিন্তু পরিষ্কার। শুধু তাই নয়, ওই ভিডিওতে যে সারা আলি খান-কে দেখা যাচ্ছে,তাঁর ওজন নাকি ৯৬ কিলো। যদিও সাইফ জানান, পিত্জা সহ বিভিন্ন রকমে তৈলাক্ত খাবারের অত্যধিক ভালবাসাই সারার ওই ওজনের মূল কারণ ছিল।