প্রথমবার্তা, প্রতিবেদক:     আইফ্লিক্সে আসছে মাবরুর রশীদ বান্নাহ’র নতুন ভিডিও ফিকশন ব্রা-দার। সম্প্রতি রাজধানী উত্তরার বিভিন্ন লোকেশনে এর শুটিং সম্পন্ন হয়েছে। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো, সামিয়া অথৈ। কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন বান্নাহ নিজেই।

 

 

 

 

মূলত, একজন অন্তর্বাস বিক্রেতার জীবনকে উপজীব্য করে কাহিনি আবর্তিত হয়েছে। এই আবর্তন দেখিয়েছে এই ধরনের ব্যবসা করতে গিয়ে কোথায় কোথায় বাধার সম্মুখীন হতে হয়। সামাজিক জীবন এমনকি ব্যক্তি জীবনে ক্ষুদ্র ক্ষুদ্র যে নানা নেতিবাচক ঘটনার উদ্ভব ঘটে যা তা গল্পে লিপিবদ্ধ করা হয়েছে। এসব ঘটনাই পর্দায় দৃশ্যমান করেছেন বান্নাহ।

 

 

 

 

 

তিনি বলেন, অন্যান্য পোশাক বিক্রেতাদের মতোই  অন্তর্বাস বিক্রেতাদের একটি বড় শ্রেণী গড়ে উঠেছে সমাজের প্রয়োজনে। কিন্তু যখন তাদের পেশার কথা সামনে আসে তখন সমাজেরই অনেকেই নাক উঁচু করেন, কুঁচকে ফেলেন। বলতে গেলে সামাজের নানা নেতিবাচক প্রতিবন্ধকতা পর্দায় তুলে ধরার চেষ্টা করেছি। এটা একটি ভিন্ন মাত্রার নাটক। ভালো লাগবে।আফরান নিশো, সামিয়া অথৈ ছাড়াও এতে অভিনয় করেছেন গোলাম রাব্বানী মিন্টু, সাহেদ আলি, সিয়াম নাসির। আগামী ২২ নভেম্বর এটি আইফ্লিক্সে মুক্তি পাবে।