প্রথমবার্তা, প্রতিবেদক:      দাবি করা হয়েছে, গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে মোবাইল ইন্টারনেট ছাড়া অন্য সকল ইন্টারনেট সংযোগ বন্ধ রয়েছে। বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের আজ তৃতীয় দিনের সাক্ষাৎকার চলার সময় ইন্টারনেট বিহীন অবস্থায় রয়েছে কার্যালয়টি। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির বিষয়টি গণমাধ্যম কর্মীদের জানিয়েছেন।

 

 

 

 

গত রাত থেকেই ইন্টারনেট সংযোগ পাওয়া যাচ্ছে না সেখানে। এর আগে দুদিনই মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারের দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়েছিলেন।

 

 

 

 

দলটির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, তাদের গুলশান কার্যালয়ে ব্রডব্যান্ড ইন্টারনেট কাজ করছে না। তবে মোবাইল ফোনে ইন্টারনেট সংযোগ পাওয়া যাচ্ছে বলে তিনি নিশ্চিত করেছেন। ইন্টারনেট বিচ্ছিন্ন থাকার জন্য তিনি সরকারকে দায়ী করেন।

 

 

 

 

 

তারেক রহমান স্কাইপে ছাড়া অন্য কোনো অ্যাপের মাধ্যমে যুক্ত রয়েছেন কি না জানতে চাইলে শায়রুল বলেন, এই বিষয়টি তার জানা নেই। আজ সকালে চট্টগ্রাম বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া শুরু হয়। ১০টা ০৫ মিনিটে ফেনী-১ আসনের মনোনয়ন প্রত্যাশীরা সাক্ষাৎকার দেন।