হিলি (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুর অতিরিক্ত চীপ জুটিশিয়াল ম্যাজিট্রেট আদালতে মামলা চলমান থাকলেও তোয়াক্কা না করে বিবাদী পক্ষ জোর করে বাড়ী নির্মানের মালামাল সংগ্রহ করায় শান্তি-শৃঙ্খলা ভঙ্গের সম্ভাবনায় হাকিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বাদী মো: আবুল হাসনাত এর পিতা সৈয়দ আমিনুল ইসলাম।

অভিযোগ সুত্রে জানা গেছে, দিনাজপুরের হাকিমপুর ্উপজেলার বাসুদেবপুর মৌজার জেএল নং ৬৮, যার এসএ খতিয়ান ১৫, দাগ নং ৭২২, ১৮ শতাংশ ডোবা জমি ক্রয় সুত্রে মালিক সৈয়দ আমিনুল ইসলাম। এদিকে প্রতিপক্ষ হাকিমপুর উপজেলার বাংলাহিলির উত্তর বাসুদেবপুর গ্রামের (০১)নং মো: শাজাহান আলী, উপজেলার মধ্যবাসুদেবপুর গ্রামের (০২) নং নাজমা বেগম ও তার স্বামী (০৩) নং সুরুজ আলী। তফসিল বর্নিত জমি নিয়ে দিনাজপুর অতিরিক্ত চীফ জুটিশিয়াল ম্যাজিট্রেট আদালতে সিআর ৫৪/১৮ইং মামলা চলমান রয়েছে।

মামলাটি তদন্তের জন্য উপজেলা সাব রেজিষ্টারের কাছে এলে তিনি উভয় পক্ষের কাগজপত্র যাচাই বাছাই করে প্রতিপক্ষের কাগজ পত্রাদি সঠিক নয় বলে তিনি আদালতে প্রতিবেদন দাখিল করেন।

এদিকে আদালতের ধার্য তারিখে (০১) প্রতিপক্ষ জামিনের আবেদন করলে তার জামিন না মন্জুর করে আদালত তাকে হাজতে পাঠিয়ে দেবার আদেশ দেন। (০১) নং প্রতিপক্ষ জামিনে এসে অন্যদেরকে সাথে নিয়ে জোর পুর্বক ঘর বাড়ী নির্মানের চেষ্টা করেন। ফলে এ ঘটনায় শান্তি-শৃঙ্খলা ভঙ্গের সম্ভাবনায় হাকিমপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।