প্রথমবার্তা, প্রতিবেদক:    ভোটকেন্দ্রে আসা ভোটারদের সহযোগিতার লক্ষ্যে ঢাকা মহানগর দক্ষিণের প্রতিটি ভোটকেন্দ্রে ছাত্রলীগের ৩০ জন নেতাকর্মী অবস্থান নেবে। তারা ভোটকেন্দ্রে ভোটার তালিকায় নাম খুঁজে দেওয়া, বয়স্ক ও প্রতিবন্ধীদের জন্য সহায়তার পাশাপাশি শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাজে সহযোগিতা করবে।

 

 

 

 

 

 

প্রথমবার্তাকে এমনটা জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান।জানতে চাইলে গতকাল বুধবার মেহেদী হাসান কালের কণ্ঠকে বলেন, ‘আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারকে আবারও ক্ষমতায় আনতে ছাত্রলীগের নেতাকর্মীরা যথাসাধ্য কাজ করে যাচ্ছে। এ লক্ষ্যে ভোটের দিন একটি সুষ্ঠু ভোটগ্রহণের পরিবেশ নিশ্চিত করতে আমরা নানা পরিকল্পনা গ্রহণ করেছি।

 

 

 

 

 

 

 

ভোটকেন্দ্রে অসুস্থ ও বয়স্ক ভোটারদের জন্য হুইলচেয়ারের ব্যবস্থা রাখব।ছাত্রলীগের নারীকর্মীরা নারী ভোটারদের যেকোনো সহযোগিতায় পাশে থাকবে।’মেহেদী জানান, ভোটকেন্দ্রে কেউ নাশকতা করার চেষ্টা করলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাজে সহযোগিতা করবে ছাত্রলীগ।

 

 

 

 

 

 

নির্বাচনে জয়লাভের জন্য নানা কর্মসূচি পালন করছে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ। নগরীর প্রতিটি ওয়ার্ডে ঘরে ঘরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারণা চালানো হচ্ছে। নতুন ভোটারদের আকৃষ্ট করতে ইন্টারনেটে নানা প্রচারণা চালাচ্ছে ছাত্রলীগের নেতাকর্মীরা।