টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইলের কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোশারফ হোসেনের বিরুদ্ধে নির্বাচনী বিধি লঙ্ঘন, গ্রেপ্তার বাণিজ্য, পোলিং এজেণ্টদের তালিকা সংগ্রহ ও ভয়-ভীতি দেখানোর অভিযোগ ওঠেছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী বুধবার(৫ ডিসেম্বর) রাতে মহা-পুলিশ পরিদর্শকের কাছে ই-মেইল ও ফ্যাক্স বার্তায় ওই অভিযোগ করেন।

সরেজমিনে লতিফ সিদ্দিকীর ঘণিষ্ঠরা জানায়, সম্প্রতি উপজেলার জোয়াইর গ্রামের আকবর, রাজাফৈর গ্রামের নওশের, কস্তুরিপাড়া গ্রামের বেল্লাল ও হোসেন আলীকে আটক করে ছেড়ে দেয়ার কথা বলে ওসি টাকা নেয়ার পরও ভিন্ন ভিন্ন মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল-হাজতে পাঠায়।

আওয়ামীলীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বার ও মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী লিখিত অভিযোগে বলেন, কালিহাতী থানার ওসি নির্বাচনী এলাকায় ভয়-ভীতির সঞ্চার করেছেন। বিভিন্ন সময়ে অনেককে ধরে থানায় এনে- উপর মহলের হস্তক্ষেপে ছেড়ে দিয়েছেন। নির্বাচনী প্রচারণা যতই বাড়ছে ওসি তার তৎপরতাও ততই বাড়িয়ে দিচ্ছেন। লিখিত অভিযোগে তিনি আরো বলেন, আমার সমর্থক-নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে শুধু ভয় নয়, কারা আমার এজেণ্ট হবে তাদেরকেই মামলায় ফেলে গ্রেপ্তার করা হবে বলে ওসি হুমকি দিচ্ছেন। এতে নির্বাচনী উৎসবমুখর পরিবেশের বিঘœ ঘটছে।