প্রথমবার্তা,প্রতিবেদকঃআজ ২০ ডিসেম্বর ২০১৮, ঢাকা আহ্ছানিয়া মিশন কর্তৃক পরিচালিত হেনা আহমেদ হাসপাতাল এবং লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস যৌথভাবে মুন্সিগঞ্জ জেলায় শ্রীনগর উপজেলার আলমপুর গ্রামের সুবিধা বঞ্চিত গ্রামবাসীদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন।

উক্ত মেডিকেল ক্যাম্পে প্রায় দুই শতাধিক বঞ্চিত লোকের মধ্যে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করে থাকেন। বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের ইউরোলোজি বিভাগের বিভাগীয় প্রধান লায়ন প্রফেসর ডাঃ এম ফখরুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পেইন মেডিসিন বিভাগের, বাত-ব্যথা রোগ বিশেষজ্ঞ কনর্সালটেন্ট ডাঃ এ.বি.এম. সিদ্দিক, ডায়াবেটিস রোগ বিশেষজ্ঞ ডাঃ ফাহরিমা আক্তার, ইবনেসিনা হাসপাতালের ইউরোলোজিস্ট এ্যান্ড জেনারেল ফিজিসিয়ান ডাঃ এইচ.কে.সাদেকিন এ ক্যাম্পের মাধ্যমে স্বাস্থ্য সেবা গ্রহনে আগত রোগীকে হৃদরোগ, কিডনি ও ডায়বেটিকস রোগের বিনা মূল্যে চিকিৎসা পত্র প্রদান করেন।এবং হেনা আহমেদ হাসপাতলের পক্ষ থেকে বিনামূল্যে প্রয়োজনীয় ঔষধ বিতরণসহ যে কোন প্যাথলজি পরীক্ষায় বিশেষ ছাড় দেয়া হয়।

এই কার্যক্রমের নেতৃত্ব প্রদান করেন মেডিকেল ক্যাম্প সভাপতি ও ঢাকা আহছায়িা মিশন-হেল্থ সেক্টরের প্রধান লায়ন ইকবাল মাসুদ, ও প্রাক্তন ওয়েসিস লায়ন্স ক্লাব সভাপতি। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেনা আহমেদ হাসপাতালের ডাঃ নায়লা পারভীন সহ বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ ও লিও ক্লাব অব ঢাকা ওয়েসিসসহ অন্যান্য লিও সদস্য ও লায়ন নেতৃবৃন্দ।