প্রথমবার্তা, প্রতিবেদক:  আজ ২৫ ডিসেম্বর ২০১৮, মঙ্গলবার। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:  মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল: চাকরিজীবীদের জন্য আজ সাবধানতার সঙ্গে পদক্ষেপ নিতে হবে। কর্মস্থলে অনুকূল পরিবর্তন আসতে পারে। জটিল কাজ সম্পাদনে প্রিয়জনদের সহযোগিতা নিতে পারেন। দূরের যাত্রায় সঙ্গী সম্পর্কে সাবধান থাকুন।

 

 

 

 

 

বৃষ : ২১ এপ্রিল-২০ মে: কর্মের সুযোগ পেয়েও যারা ব্যর্থ হয়েছেন তাদের আজ কর্মলাভের যোগ শুভ। গবেষণা কাজে নিয়োজিত ব্যক্তিবর্গের জন্য বিদেশ সফরের সুযোগ আসতে পারে। প্রণয়ঘটিত ব্যাপারে আজ অস্থিরতা প্রকাশ ঝামেলার কারণ হতে পারে।

 

 

 

 

মিথুন : ২১ মে-২০ জুন: অর্থ বা গুরুত্বপূর্ণ কোনো জিনিস প্রাপ্তির সংবাদে উদ্বেলিত হয়ে পরিকল্পনা বাস্তবায়নের দিকটিকে অবহেলা করা একদম বোকামি হতে পারে। ধর্মীয় কাজে মনোযোগ দিন এবং দান খয়রাত করলে মানসিক শান্তি পাবেন।

 

 

 

 

কর্কট : ২১ জুন-২১ জুলাই:  দিনের শুরুই থেকেই প্রভাবশালীদের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। সন্ধ্যার পর প্রিয়জনের সঙ্গে সময়টা আনন্দেই কাটতে পারে। আর্থিক যোগাযোগে কাছের কোনো কেউ আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারে।

 

 

 

 

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট: পদস্থ ও প্রভাবশালীদের সঙ্গে মতবিনিময়ে যথাসম্ভব কৌশলী হোন। কোনো ব্যাপারেই অতি আগ্রহ প্রকাশ করা ঠিক হবে না। পুরনো কোনো পাওনা আদায়ে উদ্যোগ নিন। সফল হবেন। আজ বিশ্রাম নেয়া কল্যাণকর হবে।

 

 

 

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর: ভাগবাটোয়ারা নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। হঠাৎ উত্তেজিত না হয়ে মাথা ঠাণ্ডা রেখে কৌশলের সঙ্গে আপনার কাজ সম্পাদনে উদ্যোগ নিতে পারেন। রোমান্স ও বিনোদনের জন্য দিনটি ভালো হবে।

 

 

 

 

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর:  আজ পুরনো কোনো ঘটনার অবসানে কাছের বন্ধুদের সহযোগিতা পাবেন। মানসিক অস্থিরতা নিরসনে আজ যে কোনো ধরনের বিনোদন ও সামাজিক কার্যক্রমে অংশ নিতে পারেন। আর্থিক দিক থেকে প্রাপ্তিযোগ শুভ।

 

 

 

 

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর: কর্মস্থলে আজ পদোন্নতি বা অর্থ প্রাপ্তিযোগ শুভ। ঋণ প্রাপ্তির ক্ষেত্রে বিশেষ সুবিধা পেতে পারেন। অধস্তনদের সঙ্গে আজ ভালো ব্যবহার করলে বিভিন্ন দিক থেকে উপকৃত হতে পারেন। যাত্রাপথে উত্তেজনা সংযত রাখুন।

 

 

 

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর: কর্মস্থলে প্রভাবশালীদের আচরণ সম্পর্কে সাবধান থাকুন। কাউকে কোনো ধরনের বিশেষ করে অর্থ বিষয়ক প্রতিশ্রুতি প্রদান করার পূর্বে ভালোভাবে চিন্তাভাবনা করে নিতে হবে। ঘনিষ্ঠ কোনো আত্মীয়ের সাহায্যে কার্পণ্য করবেন না।

 

 

 

 

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি: পূর্বে সৃষ্ট দাম্পত্য কলহের দিকটি আবার সামান্য কারণেই বেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। কাছের কোনো বয়স্ক আত্মীয়ের সাহায্য নিলে উপকার পাবেন। বেকারদের কাজ পাওয়ার ব্যাপারে প্রভাবশালীদের সহযোগিতা পাওয়া সহজ হবে।

 

 

 

 

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি: উভয়পক্ষের আত্মীয়ের ব্যাপারে যথেষ্ট সতর্ক থাকতে হবে। আলাপ আলোচনায় কৌশলী হোন ও উত্তেজনা পরিহার করুন। কারও কথায় নির্ভর করে নতুন করে কোনো সিদ্ধান্ত নেয়ার পূর্বে তা ভালোভাবে যাচাই বাছাই করে নিন।

 

 

 

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ: একটু অসচেতন হলেই কোনো প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তি আপনার বিরুদ্ধে চলে যেতে পারে। যা কিনা আপনার কর্মক্ষেত্রে জটিলতার সৃষ্টি করতে পারে। যাত্রা অনেকটাই শুভ হবে।