প্রথমবার্তা,প্রতিবেদকঃ  পরিচালক অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে ডেবিউ করেন সারা আলি খান। বক্স অফিসে ‘কেদারনাথ’-এর সাফল্যের আগুন নিভতে না নিভতেই মুক্তি পায় ‘সিম্বা’। যে সিনেমা মুক্তির পর ৩ সপ্তাহ পেরোতে না পেরোতেই ৫০০ কোটির ঘরে ঢুকে পড়ে। অর্থাত, বলিউডে ডেবিউ করার পরই সারা আলি খান যেভাবে দর্শকের মন জয় করতে শুরু করে দিয়েছেন, তা কিন্তু বেশ স্পষ্ট। শুধু তাই নয়, তারকা সন্তান হয়ে বলিউডে প্রবেশ করলেও, তিনি যে ভবিষ্যতের ‘সুপারস্টার’ তা বেশ ভালভাবে প্রমাণ করে দিয়েছেন সাইফ-কন্যা সারা।

 

 

 

 

 

শোনা যাচ্ছে, ‘সিম্বা’-র পর নাকি পরিচালক ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’-এ দেখা যাবে সারা আলি খান-কে। এই সিনেমায় সারার বিপরীতে থাকছেন কার্তিক আরিয়ান। যদিও এ বিষয়ে এখনো পর্যন্ত স্পষ্ট করে কিছু জানা যায়নি। কিন্তু, সারা যে পরের সিনেমার জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন, তা বেশ স্পষ্ট।

 

 

 

 

 

সম্প্রতি সারাকে রোদস্নান (সান বাথ) নিতে দেখা যায়। অর্ধেক আপেল হাতে নিয়ে ‘সান বাথ’ নিতে দেখা যায় সাইফ-কন্যাকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন ‘সিম্বা’ অভিনেত্রী। সারার সেই ছবি সামনে আসার পরই তা ভাইরাল হয়ে যায়।

 

 

 

 

 

 

 

 

এদিকে কার্তিক আরিয়ানের উপর সারার যতই ভাললাগা থাকুক না কেন, ‘প্যার কে পঞ্চনমা’ অভিনেতা নাকি অনন্যা পান্ডের সঙ্গে ‘ডেট’ করছেন। সম্প্রতি অনন্যাকে নিয়ে তাকে একসঙ্গে বের হতে দেখা যায়। যদিও অনন্যার সঙ্গে বাইরে বেরোনো নেহাত বন্ধুত্ব ছিল বলে দাবি করেন কার্তিক। কিন্তু ওই ঘটনার কিছুদিনের মধ্যেই ফের অনন্যার সঙ্গে চুপিসাড়ে কার্তিককে বেরোতে দেখা যায়।ক্যামেরার ফ্ল্যাশের আড়ালে গোটা বিষয়টিকে রাখতে চাইলেও, তা প্রকাশ্যে চলে আসে। আর এরপরই ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলের অভিনেত্রীর সঙ্গে কার্তিক আরিয়ানের সম্পর্কের গুঞ্জন আরও জোরদার হয়।

সূত্র: জিএন