প্রথমবার্তা,প্রতিবেদকঃ  বিকৃত যৌনতার নানান নিদর্শন দেখা গিয়েছে বিভিন্ন সময়ে। তাই বলে গরুকে ধর্ষণ! তাও আবার গর্ভবতী গরু। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের পূর্ব গোদাবরী জেলায়। অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের নামে পুলিশের কাছে দায়ের হয়েছে লিখিত অভিযোগ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

পূর্ব গোদাবরী জেলার পিথাপুরম মান্দালাম এলাকার বাসিন্দা নামা বুচিচার্যু হলেন নির্যাতিত গরুর মালিক। পেশায় ডেয়ারি ব্যবসায়ী নামার গরুটি সোমবার বিকেলের পর থেকেই আর দেখতে পাওয়া যাচ্ছিল না।সূর্যাস্তের পরেও গরু না মেলায় শুরু হয় খোঁজ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘক্ষণ পরে একটি গাছের সঙ্গে বাঁধা অবস্থায় উদ্ধার করা হয় সেই গরুটিকে। তার যৌনাঙ্গ রক্তাক্ত ছিল। স্থানীয় এক চিকিৎসক জানান যে গরুটির উপরে যৌন নির্যাতন চালানো হয়েছে।

 

 

 

 

 

 

 

 

খুব স্বাভাবিকভাবেই এই ঘটনা ঘিরে এলাকায় ছড়িয়েছে উত্তেজনা। গর্ভবতী গরুর ধর্ষণে অভিযুক্ত বা অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে থানার সামনে শুরু হয়েছে বিক্ষোভ। গত কয়েকদিনে থানার সামনে দফায় দফায় বিক্ষোভ দেখিয়েছে উত্তেজিত জনতা। খুব্দ্রুত অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়ায় আপাতত বন্ধ হয়েছে বিক্ষোভ। তবে এলাকায় চাপা উতেজনা রয়েছে।