প্রথমবার্তা,প্রতিবেদকঃ  অফিস বা বাড়িতে ডেস্কটপ বা ল্যাপটপে দীর্ঘক্ষণ আরামদায়কভাবে কাজ করার জন্য সাধারণত আমরা ডেস্কচেয়ার ব্যবহার করে থাকি। আমাদের সবার জন্য সুখবর হল, আমাজন ব্র্যান্ডের চেয়ারকে সবচেয়ে আরামদায়ক ডেস্কচেয়ার মনে করছেন INSIDER PICKS এর কর্মী ব্রান্ট রাঞ্জ।

 

 

 

 

তিনি বছর জুড়ে কেনা চেয়ারের অভিজ্ঞতার আলোকে জানান, তিনি আগে ডেস্কচেয়ার হিসেবে কিচেন চেয়ার ব্যবহার করতেন। ডাইনিং চেয়ার বা ড্রয়িংরুমের চেয়ারকে ডেস্কচেয়ার হিসেবে ব্যবহার করতেন। এসব চেয়ারে ২০ মিনিটের বেশি বসে থাকলেই বিরক্তি ভাব চলে আসতো।

 

 

 

 

আরামবোধ করতেন না। গত নভেম্বরে তিনি একটি চেয়ার কেনেন যেটাকে তিনি বছরের সেরা আরামদায়ক চেয়ার মনে করছেন। তিনি বাড়িতে এল আকৃতির ডেস্ক ব্যবহার করেন। তিনি এখন তার চেয়ারকে ডেস্কের সঙ্গে অনায়াসেই মানিয়ে নিতে পারেন। যা আগের চেয়ারে বসে সম্ভব ছিল না।

 

 

 

 

চেয়ারের বর্ণনা সম্পর্কে তিনি বলেন- এটি দামে কম, দেখতে আরামদায়ক এবং পরীক্ষিত। তিনি তার আগের অভিজ্ঞতার সঙ্গে তুলনা করে ডেস্কচেয়ার হিসেবে আমাজন ব্র্যান্ডের চেয়ারকে প্রোমোট করছেন।

 

 

 

 

এই চেয়ারের বৈশিষ্ট্য- উন্নতমানের হাই-ব্যাক, চেয়ারের উচ্চতা কমানো-বাড়ানো যায়, গুটানো ৬টি চাকা রয়েছে। আপনি চাইলে পেছনে খুব হেলান দেওয়া যাবে না।একারণে তিনি আরামদায়কভাবে কাজ করার জন্য সহকর্মীদের আমাজন ব্র্যান্ডের চেয়ার কেনার পরামর্শ দিচ্ছেন।