প্রথমবার্তা,প্রতিবেদকঃ  দিনের পর দিন লটারিতে লাখ লাখ ডলার পুরস্কার জিতে আসছেন কানাডার এক মহিলা। বিগত ৩০ বছর ধরে একই নাম্বার ব্যবহার করে তিনি লটারি খেলছেন এবং জিতছেন। সবচেয়ে বড় খবর হচ্ছে এই নাম্বার তিনি পেয়েছেন স্বপ্নে।কানাডার পূর্বাঞ্চলীয় প্রদেশ নোভা স্কশিয়ার বাসিন্দা ওলগা বেনো বলছেন, ১৯৮৯ সালের মে মাসের এক রাতে তিনি স্বপ্নে এই নাম্বারগুলো পান।

 

 

 

 

 

তারপর থেকে নিয়মিতভাবে লটারিতে তিনি একই নাম্বার ব্যবহার করে আসছেন।‘নাম্বারগুলো আমার এতই চেনা। রাতে লটারির ফলাফল বেরোনোর পর আমার মনো হলো নাম্বারগুলো আমি টিভিতে দেখলাম। কিন্তু আমি চোখে ভালো দেখতে পাই না।’ বলছিলেন মিজ বেনো, ‘এরপর এর কথা আমি একদম ভুলে যাই।’

 

 

 

 

 

 

তিনি জানান, পরের দিন পত্রিকার পাতায় চোখ বুলানোর সময় তিনি বিজয়ী নাম্বারগুলো আবার দেখতে পান।‘‘প্রথমে ভেবেছিলাম চোখে ভুল দেখছি না তো? নিশ্চয় কোথাও ভুল হয়েছে। পরে আমার বোনকে ফোন করে বললাম ‘মনে হয় আমি লটারি জিতেছি।’’তার বোনও কথাটা বিশ্বাস করতে পারেননি।

 

 

 

 

 

 

গত ২৮ ডিসেম্বর কানাডিয়ান লটারিতে দুজন বিজয়ী হন। মিজ বেনো ছিলেন তার মধ্যে একজন। গত ১০ বছর আগে ওলগা বেনোর ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসার খরচ জোগাতে তাকে বাড়ি বিক্রি করতে হয়।এখন তিনি বলছেন, পুরস্কারের টাকা দিয়ে তিনি সুন্দর একটা বাড়ি তৈরি করে বাকি জীবনটা কাটাতে চান।তবে তার আগে নাতী-নাতনিদের নিয়ে তিনি বেড়াতে যেতে চান ডিজনি ওয়ার্ল্ডে।