প্রথমবার্তা,প্রতিবেদকঃ    তার অনেক রূপের সঙ্গেই পরিচিত আজ ভারতীয় দর্শকরা। অ্যাডাল্ট এন্টারটেনমেন্টের ব্যক্তিগত পরিসর থেকে বলিউডের রুপোলি জগত— সানি লিওন নজর কেড়েছেন সব সময়েই। কিন্তু বেশ কিছু রহস্য তাকে ঘিরে রয়েছে এখনো। কেমন তার পারিবারিক জীবন? পরিবার বলতে ঠিক কী বোঝাতে চান সানি?— এই সব প্রশ্ন তাকে ঘিরে আবর্তিত হয় প্রায়শই।

 

 

 

 

 

২০১৭-র জুলাই মাসে সানি ও স্বামী ড্যনিয়েল ওয়েবার মহারাষ্ট্রের লাটুর থেকে ২১ মাস বয়সি এক শিশুকন্যাকে দত্তক নেন। তার নাম রাখেন নিশা। তার পরে ২০১৮-এর জুলাইতে সানি ও ড্যানিয়েল জানান, তারা সারোগেসির মাধ্যমে যমজ পুত্রসন্তান লাভ করেছেন। তাদের নামকরণ হয় আশের ও নোয়া।এই তিন শিশুকে নিয়ে সানি ও ড্যানিয়েলের সংসার নিশ্চয়ই জমজমাট। কিন্তু সানির স্ক্রিন ইমেজে সেই জগৎ খুব একটা ছায়া ফেলে না। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যাচ্ছে, সম্প্রতি সানি তার ইনস্টাগ্রাম হ্যান্ডলে এমন এক ছবি পোস্ট করেছেন, যা তার এক অজানা দিককে তুলে ধরছে।

নিশা, আশের ও নোয়ার ছবি সম্বলিত এই পোস্টটি অতি মধুর। তিনটি শিশুই পিছন ফিরে রয়েছে। নিশার পরনে ফ্রক আর আশের ও নোয়া স্রেফ ডায়াপার পরে রয়েছে। যমজের বয়স এখন ১১ মাস। তাই তাদের ডায়াপারে ১১ সংখ্যাটি লেখা। ছবির নীচে সানি তার সন্তানদের বর্ণনা দিয়ছেন, ঈশ্বরের আশিস প্রার্থনা করেছেন।

 

 

 

 

 

সানির এই মতৃরূপ আর বাৎসল্য তার স্ক্রিন ইমেজের থেকে অনেক দূরে। সেই অজানা ও অধরা দিকটির সন্ধান পেয়ে তার ফ্যানরা রীতিমতো খুশি। তারও প্রাণ ভরে ভালবাসা জানাচ্ছেন এই তিন শিশুকে।

সূত্র: এবি