প্রথমবার্তা,প্রতিবেদকঃ  রোমানের সঙ্গে কাটানো মুহূর্তগুলো তার কাছে ভীষণ দামি। আর তাই বর্তমানে জীবনটাকে একেবারে রূপকথার মতো মনে হচ্ছে। বয়সী রোমান ১৫ বছরের ছোট হলেও,তিনি যে সুস্মিতার জীবনের অনেকখানি জুড়ে রয়েছেন, তা বার বার স্পষ্ট করে দিয়েছেন সুস্মিতা সেন। আর এবার প্রাক্তন বিশ্ব সুন্দরী কি করলেন জানেন?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেন সুস্মিতা সেন। যেখানে সুস্মিতার বন্ধু রোমান শল এবং তার নৃত্য শিক্ষক প্রীতম শিকরেকে তার সঙ্গে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, ওই ভিডিওতে রোমানকে বাংলা শেখাতে দেখা যাচ্ছে। ‘আমি তোমাকে ভালবাসি’ বলা শেখাতে দেখা যাচ্ছে সুস্মিতাকে। ভিডিওতে আরো দেখা যাচ্ছে, সুস্মিতা বেশ আদর করেই রোমানকে বাংলা শেখাচ্ছেন। আর প্রাক্তন বিশ্ব সুন্দরীর কাশ্মীরি বন্ধুও তা বলছেন বেশ ভালভাবেই। বাঙালি হিসেবে গোটা পৃথিবীর কাছে সুস্মিতা যেমন নিজের পরিচয় করিয়েছেন, তাতে তিনি গর্ববোধ করেন বলেও জানান বলিউডের বাঙালি অভিনেত্রী।

 

 

 

 

 

 

তবে রোমানের সঙ্গে জীবনের সবচেয়ে ভালো সময় কাটালেও, এই মুহূর্তে তারা বিয়ের কথা ভাবছেন না। সময় বুঝে তারা সমস্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন বলেও জানান সুস্মিতা।

ভিডিও… 

সূত্র: এবি