প্রথমবার্তা,প্রতিবেদকঃ   কারিনা কাপুর খানের সঙ্গে বিচ্ছেদ হয়েছে ২০০৭ সালে। টানা ৪ বছরের সম্পর্কের পর অবশেষে কারিনার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় শহিদের। কাপুর-কন্যার সঙ্গে বিচ্ছেদের পর শহিদের সঙ্গে যেমন তার মুখ দেখাদেখি বন্ধ, তেমনি কোথাও কোনো অনুষ্ঠানে দেখা হলেও, একে অপরকে এড়িয়ে যান শহিদ-কারিনা। আর সেই কারণে কারিনার সঙ্গে সইফের বিয়ের সময় আমন্ত্রিত ছিলেন না শহিদ।

 

 

 

 

আবার শহিদের বিয়ের সময়ও কার্ড পাঠিয়ে নিমন্ত্রণের দায় ঝেড়ে ফেলেছিলেন বলিউডের এই অভিনেতা। সবকিছু মিলিয়ে কারিনার সঙ্গে বিচ্ছেদ কি এখনো দুঃখ দেয় শহিদকে? এমনসব প্রশ্ন মাঝে মধ্যেই ঘোরাফেরা করে বি টাউনের অন্দরে।

 

 

 

 

সম্প্রতি করণ জহরের টক শো-এ হাজির হন শহিদ কাপুর। সেখানে প্রাক্তন বান্ধবী কারিনা কাপুর খানকে নিয়ে সরাসরি প্রশ্ন করা হয় তাকে। যার উত্তরে শহিদ বলেন, প্রাক্তন বান্ধবী কারিনা কাপুরের কথা তিনি ভুলতে চান না। ওই সম্পর্ক থেকে যে অভিজ্ঞতা তিনি অর্জন করেছেন, জীবনে চলার পথে তা কাজে লাগে। বর্তমানে যেখানে তিনি দাঁড়িয়ে রয়েছেন, তা পুরনো সব অভিজ্ঞতাকে কাজে লাগিয়েই।

 

 

 

 

জীবনে এগিয়ে যাওয়ার জন্য পুরনো অভিজ্ঞতা তাকে শিখিয়ে পড়িয়ে সামনের দিকে এগোতে সাহায্য করে বলেও মন্তব্য করেন শহিদ।তবে শুধু কারিনা নন, প্রাক্তন বান্ধবী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্ক থাকাকালীনও যে অভিজ্ঞতা হয়েছে, তাও তিনি ভুলতে চান না। পুরনো সম্পর্কগুলো তাকে জীবনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে অনেক সাহায্য করে বলেও মন্তব্য করেন শহিদ।

 

 

 

 

প্রসঙ্গত কারিনা কাপুরের সঙ্গে শহিদ কাপুরের সম্পর্ক এক সময় বলিউডের ‘টক অফ দ্য টাউন’ ছিল। প্রিয়াঙ্কার ক্ষেত্রেও এমন ছিল, তা নয়। প্রিয়াঙ্কার সঙ্গে শাহিদের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। ‘কামিনে’-র শুটিংয়ের সময় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্কে জড়ান শহিদ  কাপুর।

 

 

 

 

কিন্তু, কিছুদিনের মধ্যেই তাদের বিচ্ছেদ হয়ে যায় বলে শোনা যায়। বি টাউনের গুঞ্জন, কারিনা কাপুরের সঙ্গে বিচ্ছেদের খোঁচা ভোলার জন্য কখনো বিদ্যা বালান আবার কখনো প্রিয়াঙ্কা চোপড়ার মতো একাধিক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়ান শহিদ কাপুর। কিন্তু, শেষ পর্যন্ত কোনো সম্পর্কই তার স্থায়ী হয়নি।

 

 

 

 

এদিকে শহিদ কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর, সেই সমস্ত তিক্ততা ভুলে প্রিয়াঙ্কার তার রিসেপশনে আমন্ত্রণ জানান শহিদ  কাপুরকে। শহিদ ও সবকিছু ভুলে গিয়ে প্রিয়াঙ্কা-নিকের মুম্বই রিসেপশনে হাজির হন স্ত্রী মীরাকে নিয়ে। কিন্তু, পুরনো সবকিছু ভুলে প্রিয়াঙ্কার সঙ্গে নতুনভাবে সবকিছু শুরু করলেও, কারিনা কাপুর খানের সঙ্গে শাহিদের পুরনো সম্পর্কের মেঘ এখনো কাটেনি।

সূত্র: জিএন