প্রথমবার্তা,প্রতিবেদকঃ    ভালোবাসার সম্পর্ক বেশ পবিত্র একটি সম্পর্ক। কিন্তু এই সম্পর্কে আজকাল প্রতারণা করার ঘটনা বেড়েই চলেছে। ভালোবাসার সম্পর্ক যে মাত্র দুজনেরমনে সম্পর্ক এই কথাটি যেন ভুলেই গিয়েছে সবাই। প্রতারনা করতে পারলে যেন কৃতিত্ব জাহির করা যায় এমন ভাব সবার মধ্যে দেখা যাচ্ছে। ছেলেদের দিক থেকে প্রতারণা করার হার একটু বেশি হলেও পিছিয়ে নেই মেয়েরাও। অনেক মেয়েই রয়েছেন যারা দুই তিনজনের সাথে সমান তালে প্রেমের সম্পর্ক চালিয়ে যান। যদিও সবাই একই ধরণের হন না, একেকজন মানুষ একেক ধরণের হয়ে থাকেন। তারপরও আজকাল অনেক মেয়েকেই ভালবাসার সম্পর্কে প্রতারণা করতে দেখা যায়। কিছু কিছু মেয়ে আছেন যারা আসলেই প্রেম করেন প্রতারণা করার জন্য। তাই চলুন আজকে চিনে নেয়া যাক ৪ ধরনের নারীকে যারা ভালোবাসার সম্পর্কে বেশীরভাগ সময় প্রতারণা করে থাকেন।

 

 

 

 

উচ্চাভিলাষী নারীঃ অনেক নারীই চান তার স্বপ্নের পুরুষটি অনেক সম্পত্তির মালিক হোন। রাজকুমারীর মতো জীবন যাপন প্রায় সকল মেয়েরই স্বপ্ন। কিন্তু অনেক মেয়েই রয়েছেন তার পছন্দের মানুষটির জন্য তার স্বপ্ন বিসর্জন দেন। আবার কিছু কিছু মেয়ে আছেন যারা তাদের স্বপ্নের পেছনে ছুটে চলতে পছন্দ করেন। তার অনেক বেশি আকাঙ্ক্ষা থাকে। অনেক বেশি উচ্চাভিলাষী হোন তারা। আর এই কারনেই প্রতারণা করেন প্রেমের সম্পর্কে। খুঁজতে থাকেন নিজের স্বপ্ন পূরণ করার সিঁড়ি।

 

 

 

 

মনোযোগ আকর্ষণ প্রিয় নারীঃ অনেক নারী আছেন যারা সব সময় পুরুষের নজরে পড়তে চান। এই ধরণের নারীদের মধ্যে প্রেমের সম্পর্কে প্রতারণা করার প্রবণতা দেখা যায়। এই ধরণের নারীরা সব সময় মনোযোগের মধ্যমণি হয়ে থাকতে পছন্দ করেন। এবং এর জন্য যা যা করা দরকার তাই করেন। এই ধরনের নারীর মধ্যে মনোযোগ আকর্ষণের প্রতিযোগিতা দেখা যায়। যদি কোনো পুরুষ তার প্রতি মনোযোগ না দেন তবে তিনি সেই পুরুষের মনোযোগ আকর্ষণের জন্য অনেক কিছু করতে পারেন। এমনকি তার বর্তমান প্রেমিকের সাথে প্রতারণাও করে ফেলেন এই মনোযোগ আকর্ষণের নেশায় পরে।

 

 

 

 

সুন্দরী নারীঃ অনেকেই বলেন সুন্দরী নারী অনেক বেশি অহংকারী হয়ে থাকেন। ছেলেরা এই কথা বলেন কারণ সুন্দরী নারী সহজে ছেলেদের পাত্তা দিতে চান না। সুন্দর পুরুষের মতোই সুন্দরী নারীদের মধ্যে ছেলে ঘুরানোর একটি মোহ কাজ করে থাকে। তাদের মধ্যে এক ধরণের আত্মবিশ্বাস কাজ করে যে তারা সবাই চাইতে অনেক বেশি ভিন্ন। আর সে কারনেই তারা সব সময় আরও ভালো কিছু এবং নতুন কিছুর পেছনে ছুটে চলেন। এবং এই কারণে প্রেমের সম্পর্কেও প্রতারণা করে থাকেন।

 

 

 

 

আত্মবিশ্বাসবিহীন নারীঃ অনেকে মনে করতে পারেন যে নারীর মধ্যে আত্মবিশ্বাস কম তারা যে প্রেমিকের সাথে থাকবেন সেই সম্পরকেই টিকে থাকতে চাইবেন সারা জীবন। কারণ তাদের মধ্যে এই বিশ্বাস কম যে তারা অন্য আরেকজনের জন্য নিজের প্রেমিকের সাথে প্রতারণা করবেন। কিন্তু এটি ভুল ধারণা। আত্মবিশ্বাসবিহীন নারীরা প্রতারণা করেন। আত্মবিশ্বাসবিহীন নারীরা সব সময় মানসিকভাবে বিপর্যস্ত থাকেন। এই সময় তাকে যিনিই সান্ত্বনা এবং তার আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করেন তার প্রেমেই পরে যান খুব সহজে। এভাবে নিজের প্রতি আত্তবিসসাস না থাকার দরুন নিজের প্রেমের সম্পর্ক থেকেও বিশ্বাস উঠে যাওয়ার কারণে তারা প্রতারণা করেন।