প্রথমবার্তা,প্রতিবেদকঃ  নারী সহকর্মীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার একুশে টেলিভিশনের প্রধান প্রতিবেদক এম এম সেকেন্দারকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।হাতিরঝিল থানার এস আই মুবিন আহমেদ সোমবার ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

 

 

 

 

ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদারের আদালতে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।রোববার রাতে রাজধানীর বনশ্রীর বাসা থেকে সেকান্দারকে আটক করে র‍্যাব-২। পরে তাকে হাতিরঝিল থানায় সোপর্দ করা হয়।

 

 

 

 

সোমবার দুপুরে হাতিরঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুল হক পরিবর্তন ডটকমকে বলেন, এক নারী সাংবাদিক থানায় সেকান্দারের বিরুদ্ধে এজাহার দায়ের করেছেন৷ ওই অভিযোগে সেকান্দারকে গ্রেফতার দেখানো হয়েছে।

 

 

 

 

অভিযোগকারী একুশে টেলিভিশনের নারী সহকর্মী পরিবর্তন ডটকমকে বলেন, দীর্ঘদিন ধরে এম এম সেকান্দার আমাকে হয়রানি করে আসছেন। তিনি প্রকাশ্যে শ্লীলতাহানি করেছে। সিসি ফুটেজ আছে, অনেক সাক্ষীও রয়েছে। এমনিতেই তো থানায় মামলা করিনি। একজন নারীর মর্যাদা রক্ষার জন্য সাংবাদিক সমাজকে আমি পাশে চাই।

 

 

 

 

অন্যদিকে এম এম সেকেন্দারের স্ত্রী নিলুফার ইয়াসমীন পরিবর্তন ডটকমকে বলেন, বনশ্রীর বাসায় রাত দেড়টার দিকে র‍্যাবের পরিচয়ে কয়েকজন লোক এসে সেকান্দারকে ধরে নিয়ে যায়। আমার স্বামী এমন কিছু করতে পারে না এটা আমার বিশ্বাস। তাকে পরিকল্পিতভাবে ফাঁসানো হচ্ছে।