প্রথমবার্তা,প্রতিবেদকঃ   তিতুমীর কলেজের ছাত্র রাজীব হোসেনের হাত বিচ্ছিন্ন হওয়া এবং পরে তাঁর মৃত্যুর ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৩ মার্চ দিন ধার্য করা হয়েছে। গতকাল বুধবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই তারিখ ধার্য করেন।গতকাল তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু রাজধানীর শাহবাগ থানা প্রতিবেদন দাখিল না করায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরাফুজ্জামান আনসারী নতুন তারিখ ধার্য করেন।

 

 

 

 

গত বছর ৩ এপ্রিল দুপুরে বিআরটিসির একটি দোতলা বাসের পেছনের দরজায় দাঁড়িয়ে যাচ্ছিলেন মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন। বাসটি সোনারগাঁও হোটেলের বিপরীতে পান্থকুঞ্জ পার্কের সামনে পৌঁছলে হঠাত্ পেছন থেকে স্বজন পরিবহনের একটি বাস বিআরটিসি বাসটির গা ঘেঁষে অতিক্রম করে। দুই বাসের চাপে রাজীবের হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

 

 

 

 

 

ওই ঘটনার পর পথচারীরা রাজীবকে পান্থপথের শমরিতা হাসপাতালে ভর্তি করে। এরপর তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। রাজীবের ডান হাত কনুইয়ের ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়। তাঁর মাথায়ও আঘাত লাগে। পরবর্তী সময়ে চিকিত্সাধীন অবস্থায় গত বছর ১৭ এপ্রিল তিনি মারা যান। তাঁর মৃত্যুর পর এসংক্রান্ত মামলাটি দুর্ঘটনাজনিত হত্যা মামলায় রূপ নেয়।