প্রথমবার্তা,মাটিরাঙ্গা প্রতিনিধি(অন্তর মাহমুদ) :  খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্র ঘোষিত বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রার্থী মাটিরাঙ্গা উপজেলা যুবলীগ সভাপতি মো: রফিকুল ইসলাম- নির্বাচন কমিশন (মাটিরাঙ্গা উপজেলা কার্যালয়) থেকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতার লক্ষে নমিনেশন ফরম সংগ্রহ করেছেন।

 

 

সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা দলীয় কার্যালয় থেকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সভাপতি,পৌর মেয়র মো: শামছুল হক‘সহ আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ ও বিভিন্ন সহযোগী সংগঠনের সমন্বিত একটি প্রতিনিধি দল উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ের সামনে সমবেত হন। এরপর আওয়ামীলীগের ৭ সদস্যের একটি প্রতিনিধিদল ও আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মো: রফিকুল ইসলাম নির্বাচন কমিশন কার্যালয়ে প্রবেশ করে আনুষ্ঠানিকভাবে নমিনেশন ফরম সংগ্রহ করেন।

 

 

 

 

 

এ সময় উপজেলা নির্বাচন কমিশন ( সার্ভার কার্যালয়)‘র কর্মকর্তা মো: মহি উদ্দিন নমিনেশন ফরম হস্তান্তর শেষে নির্বাচনী ফরম পুরণ সংক্রান্ত বিভিন্ন বিষয়ে অবগত করেন প্রার্থীসহ সংস্লিষ্টদের। এরপর সংগ্রহকৃত ফরম ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার বিভীষণ কান্তি দাশ এর কার্যালয়ে গিয়ে সৌজন্য সাক্ষাত করেন প্রার্থী সহ অন্যান্যরা। সেখানে  তারা ফটোসেশন শেষে বিদায় নেন।

 

 

 

এ সময় চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার বিষয়টি নিশ্চিত করে উপজেলা যুবলীগ সভাপতি মো: রফিকুল ইসলাম বলেন, সকল নেতাকর্মীদের দোয়া,ভালবাসা, সহযোগী চাই। নিজের ভোট দেবার পাশাপাশি সাধারণ ভোটারদেরও নৌকা প্রতীকে ভোট দিতে উৎসাহিত করে নৌকা প্রতীকের বিজয় অর্জনে কাজ করার আহবান জানান তিনি।

 

 

 

 

এ সময় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম সাধারণ সম্পাদক হিরনজয় ত্রিপুরা সহ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ, পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজি, সাধারণ সম্পাদক মো: আলা উদ্দিন লিটন ও বিভিন্ন সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।