প্রথমবার্তা,টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত আন্তঃউপজেলা প্রেসক্লাব ক্রিকেট টুর্নামেণ্টে কালিহাতী উপজেলা প্রেসক্লাবকে ৯ উইকেটে হারিয়ে টাঙ্গাইল প্রেসক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার(১৯ ফেব্রæয়ারি) ওই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
টুর্নামেণ্টের ফাইনালে টসে জয়ী কালিহাতী প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করে। দলের পক্ষে ফারুক হোসেন সর্বোচ্চ ৪১ বলে ৪৯ রান করে।

 

 

 

 

 

বিজয়ী দলের সুমন কুমার রায় ২১ রানে ২টি উইকেট দখল করে। জবাবে টাঙ্গাইল প্রেসক্লাব খেলার শুরুতেই শূন্য রানে মালেক আদনানের উইকেট হারিয়ে চাপে পড়ে যায়। অধিনায়ক ইফতেখারুল অনুপম ও শামীম আল মামুন ধীরে ধীরে সিঙ্গেল করে রানের চাপ সামাল নেন। পরে কালিহাতী প্রেসক্লাবের দুর্বল ফিল্ডিংয়ের সুযোগে চার-ছক্কা মেরে ১৮.১ ওভারে ১৩৮ রান সংগ্রহ করে টাঙ্গাইল প্রেসক্লাব বিজয় নিশ্চিত করে।

 

 

 

 

দলের পক্ষে ইফতেখারুল অনুপম ৫৫ বলে অপরাজিত ৫৯ ও শামীম আল মামুন ৫৮ বলে অপরাজিত ৫৬ রান করে। বিজিত কালিহাতী প্রেসক্লাবের একমাত্র উইকেটটি দখল করে আনিসুর রহমান শেলি। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় এবং ফাইনালের ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার অর্জন করেন বিজয়ী দলের অধিনায়ক ইফতেখারুল অনুপম। এছাড়া ১ম সেমিফাইনালে কালিহাতী প্রেসক্লাবের ফারুক হোসেন ও দ্বিতীয় সেমিফাইনালে মির্জাপুর প্রেসক্লাবের কাউসার হোসেন ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন। খেলায় আম্পায়ার ছিলেন রবিন সরকার ও সুমন সরকার।

 

 

 

 

 

টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত টুর্নামেণ্টের ফাইনাল খেলা শেষে মঙ্গলবার বিকালে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, জেলা তথ্য অফিসার কাজী গোলাম আহাদ। টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা। এ সময় প্রেসক্লাব ও জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

প্রকাশ, টাঙ্গাইলে এই প্রথম অনুষ্ঠিত আন্তঃউপজেলা প্রেসক্লাব ক্রিকেট টুর্নামেণ্টে জেলার ১০টি উপজেলা প্রেসক্লাব ও টাঙ্গাইল প্রেসক্লাব অংশ গ্রহন করে। গত ১২ ফেব্রæয়ারি টুর্নামেণ্টের উদ্বোধন করেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি।