প্রথমবার্তা,মংলা প্রতিনিধি: মংলা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণকারিরা সেমবার মনোনায়ন পত্র দাখিল করেছেন । সরকারি দলের ও সতন্ত্র প্রাথীরা সোমবার উপজেলা পরিষদে সহকারি রির্টানিং অফিসারের কাছে এই মনোনায়ন পত্র দাখিল করেন । আগামি ৩১ মার্চ মংলা উপজেলা পরিষদের নির্বাচনরে দিন ধার্য রয়েছে ।

 

 

দুপুর সারে ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস,পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুস সালাম ও সাধারন সম্পদক শেখ আব্দুর রহমানসহ নেতাকর্মীরা চেয়ারম্যান পদে আবু তাহের হাওরাদার, মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিসেস কামরুন নাহার হাই ও ভাইস চেয়ারম্যান পদে মোঃ ইকবাল হোসেনের মনোনায়নপত্র সহকারি রির্টানিং অফিসার মোঃ রবিউল ইসলামের কাছে জমা দেন ।

 

 

 

সহকারি রির্টানিং অফিসার মোঃ রবিউল ইসলাম জানান, সোমবার বিকেল ৪টা পর্যন্ত চেয়ারম্যান পদে ১জন,ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনায়ন পত্র দাখিল করেছেন।

 

 

 

তারা হচ্ছেন,চেয়ারম্যান পদে আবু তাহের হাওলাদার,ভাইস চেয়ারম্যান পদে মোঃ ইকবাল হোসেন,সনেট হালদার,শাজাহান সিদ্দিকি ও পিযুস কান্তি মজুমদার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিসেস কামরুন নাহার হাই,সুমী লীলা ও কমলা বেগম ।