প্রথমবার্তা, প্রতিবেদক: বলিউডে ২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ আজ কাল’ ছবিটি। সেই সিনেমাতে নায়ক ছিলেন সাঈফ আলি খান। ছবিতে তার নায়িকা ছিলেন দীপিকা পাড়ুকোন। ছবিটি ছিলো ব্যবসা সফল ও প্রশংসিত। এর কিছু গানও পেয়েছে জনপ্রিয়তা।

 

 

 

 

এবার সেই ছবিটির সিক্যুয়েল নির্মিত হতে যাচ্ছে। ছবিটি পরিচালনা করবেন বলিউডের খ্যাতনামা নির্মাতা ইমতিয়াজ আলী। ছবিতে সাঈফ আলি খানের ভূমিকায় থাকবেন কার্তিক আরিয়ান। আর তার বিপরীতে থাকবেন সাঈফের মেয়ে সারা আলি খান।

 

 

 

 

আরও মজার ব্যাপার হলো ছবিতে কার্তিকের বাবার ভূমিকায় দেখা যাবে সাঈফ আলি খানকেও।‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়েল হচ্ছে শুনে বেশ উচ্ছ্বসিত সাঈফ। এখনো ছবিটিতে চুক্তিবদ্ধ হননি তিনি। তবে এ নিয়ে বেশ আনন্দ প্রকাশ করলেন।

 

 

 

 

 

তিনি বলেন, ‘আমি চাই ইন্টারেস্টিং চরিত্রগুলোতে কাজ করতে। তবে সবসময় সময়ের অভাবে সেটা হয়ে ওঠে না। তবে ইমতিয়াজ খুবই বুঝদার একজন মানুষ তাই আমাকে লাভ আজ কালের সিক্যুয়েলে অফার দিয়েছে। আমি হয়তো এতে কাজ করবো।’

 

 

 

 

 

নিজের ছবির সিক্যুয়েলে মেয়ের কাজ করা প্রসঙ্গে সাঈফ বলেন, ‘এই সিনেমার গল্পটা খুব ভালো। সারা এবং কার্তিকের জন্য অনেক শুভকামনা রইল। সত্যি কথা বলতে আমার এটা ভেবেই খুব ভালো লাগছে যে, সারা ইমতিয়াজ আলীর মতো একজন পরিচালকের সঙ্গে কাজ করতে পারছে।জানা গেছে ‘লাভ আজ কাল টু’ নামে এই ছবিটি মুক্তি পাবে ২০২০ সালে।