প্রথমবার্তা, প্রতিবেদক: পেশায় তিনি অভিনেত্রী। তাই নানা রকম চরিত্রে সেঁঝেছেন গল্পের প্রয়োজনে। তবে এবারের অভিজ্ঞতা একেবারেই নতুন। হাইওয়ের পাশে মফস্বলের সাধারণ দোকান। নানারকম খাবারের পাশাপাশি বিক্রি হয় চা এবং পানও। মাথায় কালো ওড়না জড়িয়ে বসে আছেন পানওয়ালি। মনোযোগ দিয়ে বানাচ্ছেন পান। এমন সময়ে আসেন দুজন ক্রেতা।

 

 

 

 

 

এই পানওয়ালি আর কেউ নন, চিত্র নায়িকা পূর্ণিমা। নাহ, এটা কোনো বিজ্ঞাপন, টেলি ছবি বা চলচ্চিত্রের দৃশ্য নয়! আবার পানের ব্যবসাও শুরু করেননি তিনি! তাহলে?

 

 

 

শুক্রবার জামালপুর পুলিশ লাইনের আয়োজনে মাদক বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করে ফেরার পথে যাত্রা বিরতিতে একটি দোকানে মজার ছলে একটি ভিডিও করে ফেসবুকে শেয়ার দিয়েছেন পূর্ণিমা। সেখানেই পান বিক্রি করতে দেখা গেছে তাকে। আর ক্রেতার ভূমিকায় ছিলেন চিত্রনায়ক ফেরদৌস ও ইভান শাহরিয়ার।

 

 

 

 

‘পানওয়ালি’ ক্যাপশনে শেয়ার করা এই ভিডিওতে দেখা যায় ইভান শাহরিয়ার পূর্ণিমার কাছে একটি পান চান। এরপর পূর্ণিমা নিজের অর্ধেক খাওয়া পানটাই এগিয়ে দেন। এতে ইভান বিরক্ত হয়ে বলেন, ‘এইটা তো আপনি মুখে দিছেন।’ পূর্ণিমা নির্বিকার চেহারায় বলেন, ‘মুখেরটাই নেন না। আরে নেন তো মিয়া। আজাইরা কথা কন।’

 

 

 

 

 

এমন সময় ফেরদৌস এসে দোকানে ব্ল্যাক কফির খোঁজ করেন। পূর্ণিমা জানান, ব্ল্যাক কফি নেই। রেডিমেড কফি আছে। এরপর ভিডিওর এক পর্যায়ে তারা সবাই হেসে ফেলেন। হেসে ফেলায় কেউই আর নিজ চরিত্রে থেকে অভিনয় চালিয়ে যেতে পারেননি।

 

 

 

 

 

মজার এই ভিডিওটি ফেসবুকে লাইক পেয়েছে তিন হাজারেরও বেশি, শেয়ার হয়েছে প্রায় ৫ শত বারের মতো। মজার ছলে করা এই ভিডিওটি দারুণ উপভোগ করেছেন ভক্তরা। পানওয়ালি পূর্ণিমা রীতিমত ভাইরাল কন্টেন্ট!