প্রথমবার্তা, প্রতিবেদক:   প্রায় এক দশক ধরে চলচ্চিত্রে অভিনয় করে নিজের অবস্থান পোক্ত করেছেন চিত্রনায়িকা ববি। তবে সম্প্রতি তিনি জানালেন, এ পর্যন্ত আসবার রাস্তাটা এত প্রশস্ত ছিল না। শুরু থেকেই তার পরিবার তার চলচ্চিত্রে অভিনয়ের ব্যাপারে আপত্তি জানিয়ে এসেছে।

 

 

 

 

এমনকি সিনেমা করার জন্য মার-ও খেতে হয়েছে বলে জানান চিত্রনায়িকা ববি। গত মাসে ববি তার জীবনের সবচাইতে প্রিয় মানুষ বাবা’কে হারিয়েছেন। শোককে কিভাবে তিনি শক্তি হিসেবে নিয়ে কাজ করেছেন, সব কিছুই ববি জানিয়েছেন মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আয়োজনে।

 

 

 

 

এ অনুষ্ঠানে ঈদে অতিথি হিসেবে দেখা যাবে তাকে। এমনটিই জানিয়েছেন তিনি। সাকিব সনেটের পরিচালনা ও প্রযোজনায় ‘নোলক’ মুক্তি পাচ্ছে আসছে ঈদে। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

 

 

 

 

 

 

ববি জানান, শুধু ‘নোলক’ কিংবা এ ছবির শিল্পীদেরই নয়, তার অভিনন্দন ও দোয়া থাকবে অন্য দুই ছবির পরিচালক মালেক আফসারী, অনন্য মামুন, নায়িকা বুবলী, স্পর্শিয়াসহ সবার জন্য।

 

 

 

 

 

রুম্মান রশীদ খান ও সাকী’র উপস্থাপনায় ‘রাঙা সকাল’-এর এই বিশেষ পর্বটি প্রচাারিত হবে আসছে ঈদের ৩য় দিন সকাল ৭টায় মাছরাঙা টেলিভিশনে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন রকিবুল আলম ও জোবায়ের ইকবাল।