প্রথমবার্তা, প্রতিবেদক:  ভারতে লোকসভা নির্বাচনে টানা দ্বিতীয়বার জয় পেয়েছে বিজেপি। পরপর দুই মেয়াদে প্রধানমন্ত্রী হলেন নরেন্দ্র মোদি। তাকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার ও বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়া টুইটারে এ শুভেচ্ছা জানিয়েছেন তারা।

 

 

 

 

 

টেন্ডুলকার টুইটবার্তায় লেখেন, লোকসভা নির্বাচনে জয় পাওয়ায় হৃদয় থেকে বিজেপি ও নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা। পরাক্রমশালী ও সুন্দর ভারতের জন্য গোটা দেশের মানুষ আপনার সঙ্গে রয়েছে।

 

 

 

 

ভারতীয় ক্রিকেট ঈশ্বরের টুইটের জবাবও দিয়েছেন মোদি। তিনি বলেন, শুভেচ্ছার জন্য ধন্যবাদ। গেল ৫ বছরে অনেক কাজ হয়েছে। দেশের উন্নয়নে আরও অনেক কাজ বাকি। নিজেদের সেরাটা দিয়ে দেশের জন্য কাজ করে যাব।

 

 

 

 

 

বিশ্বকাপ খেলতে এখন ইংল্যান্ডে রয়েছে ভারত দল। সেখান থেকে টুইটবার্তায় কোহলি লেখেন, নরেন্দ্র মোদিজিকে শুভেচ্ছা। আমাদের বিশ্বাস, আপনার দেখানো পথে ভারত নতুন উচ্চতায় পৌঁছবে।

 

 

 

 

টেন্ডুলকারের মতো কোহলিরও টুইটের জবাব দিয়েছেন ভারতের নয়া প্রধানমন্ত্রী মোদি। তিনি লেখেন, একইভাবে দেশের সেবায় থাকব আমি। এ নির্বাচনে আসল চ্যাম্পিয়ন টিম ইন্ডিয়াই। আমার সরকার দেশবাসীর ভালো থাকা এবং সমাজের উন্নতির জন্য কাজ করে যাবে। দেশের মানুষ ভরসা রেখেছেন। এর মান রাখতে কোনো ত্রুটি রাখব না।

 

 

 

 

 

 

৫ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে ভারত। এর আগে আগে নিউজিল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে দুটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া।