প্রথমবার্তা, প্রতিবেদক: ভূতের (অশরীরী) সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন এক তরুণী ! সেটা এক দিন নয়, টানা ১০ বছর ধরে তিনি এভাবে শারীরিক সম্পর্ক গড়েছেন । একটি দুটি নয়, ২০ ভূতের সঙ্গে ! এমন কথা হয়তো বিশ্বাস করা কঠিন । কিন্তু যুক্তরাষ্ট্রের আইটিভির সকালের চ্যাট শোতে এমনটাই দাবি করেছেন অ্যামেথিস্ট রিয়্যালম নামের ২৭ বছরের ওই তরুণী ।

 

 

 

 

 

সম্প্রতি ওই অনুষ্ঠানে অ্যামেথিস্ট রিয়্যালম জানান, ভূতের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক তৈরি হয় প্রায় ১০ বছর আগে । ওই সময় তৎকালীন প্রেমিকার সঙ্গে একটি ফ্ল্যাট ভাড়া করেন তিনি । ওই ফ্ল্যাটে তাঁরা দুজন থাকা শুরু করেন । কিন্তু কাজ থাকায় বেশিরভাগ সময় বাসার বাইরে থাকতে হতো অ্যামেথিস্টের প্রেমিককে ।

 

 

 

 

অ্যামেথিস্ট রিয়্যালম আরো জানান, প্রেমিকা বাড়ির বাইরে থাকায় তিনি একায় ওই বাসায় থাকতেন । তখনই তিনি প্রথমবার অশরীরীর উপস্থিতি বুঝতে পান । প্রথমে ভয় পেলেও পরে তিনি শারীরিক চাহিদা অনুভব করেন । অশরীরীকে প্রলোভন দেখাতে শরীর প্রদর্শনও করতে শুরু করেছিলেন ।

 

 

 

 

 

অশরীরীর সঙ্গে কীভাবে যৌনসম্পর্ক হয়েছে ? উত্তরে ওই অনুষ্ঠানে অ্যামেথিস্ট বলেন, পুরোটাই অনুভব করার বিষয় । আমি শরীরের ওপর ওজন অনুভব করতাম । আত্মাটি তাঁর প্রেমে পড়েছিল বলেই দাবি অ্যামেথিস্টের । তাঁর সম্পর্ক ভাঙতে নাকি প্রেমিককে একদিন ভয়ও দেখায় সে ।

 

 

 

 

 

অ্যামেথিস্ট রিয়্যালম জানান, তাঁর প্রেমিকের সঙ্গে তিন বছর স্থায়ী হয়েছিল সম্পর্ক । এরপর একাধিক ভূতের সঙ্গে যৌনসম্পর্ক করেন অ্যামেথিস্টের । সংখ্যাটা অনন্ত ২০ ।

 

 

 

 

 

তবে টেলিভিশনে ওই অনুষ্ঠান দেখা অনেকেই অ্যামেথিস্টের ওই কথা বিশ্বাস করেনি বলে উল্লেখ করা হয়েছে ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকায় । এক প্রতিবেদনে উল্লেখ করা হয়, দর্শকরা এখনো ভেবে পাচ্ছেন না, কীভাবে ভূতের সঙ্গে শারীরিক সম্পর্ক সম্ভব । অনেকেই আবার অ্যামেথিস্টকে মিথ্যুক বলে কটাক্ষ করেছেন ।

 

 

 

 

 

এতকিছুর পরেও নিজের কথায় অনড় অ্যামেথিস্ট । তাঁর দাবি, বর্তমানে এক পিশাচের সঙ্গে থাকেন তিনি । তার সঙ্গে সেটলড হওয়ার পরিকল্পনাও রয়েছে । এমনকী, এভাবেই সন্তানের মা হওয়ারও ইচ্ছে রয়েছে তাঁর । কীভাবে এটা সম্ভব, তা নিয়ে পড়াশোনাও শুরু করেছেন ।