প্রথমবার্তা, প্রতিবেদক: ফজরের নামাজ পড়াতে বাইসাইকেলযোগে মসজিদের দিকে যাচ্ছিলেন ইমাম হাফেজ আব্দুল হালিম (৬০)। পথে পেছন দিক থেকে তাঁকে চাপা দিয়ে সড়কের পাশেই উল্টে যায় মালবোঝাই ট্রাক। আর এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন ইমাম আব্দুল হালিম। আজ মঙ্গলবার ফজরের নামাজের একটু আগে ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের প্রেস ক্লাব মোড়ে।

 

 

 

 

 

স্থানীয় সুত্র ও প্রত্যক্ষদর্শী জানায়, নিহত ইমাম আব্দুল হালিম হচ্ছেন উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ধূরুয়া গ্রামের আব্দুল গফুরের ছেলে। তিনি নান্দাইল থানা মসজিদের দ্বিতীয় ইমাম। মঙ্গলবার সাহরি শেষ করে তিনি নামাজ পড়াতে বাইসাইকেলযোগে মসজিদের দিকে রওনা হন। প্রায় চার কিলোমিটার দূর থেকে আসার সময় মসজিদ থেকে মাত্র এক মিনিটের সময়ের ব্যবধানে তিনি ট্রাকের নিচে চাপা পড়েন।

 

 

 

 

 

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, তারা ওই সময় নামাজ পড়তে মসজিদের দিকে যাচ্ছিলেন। পথে ময়মনসিংহগামী একটি ট্রাক মোড় পাড় হওয়ার সময় সড়কের একদম কিনারে থাকা সাইকেল আরোহী মসজিদের ইমাম আব্দুল হালিমকে পেছন দিক থেকে চাপা দিয়ে দ্রুত চলে যেতে চাইলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়।

 

 

 

 

 

খবর পেয়ে নান্দাইল থানা ও ফায়ার সার্ভিসের লোকজন এসে লাশ উদ্ধার করে। এ সময় ট্রাকের সাথে থাকা জাহাঙ্গীর চৌধুরী নামের একজনকে আটক করে লোকজন। তিনি ট্রাকে থাকা সিরামিকের মালিকের প্রতিনিধি।