প্রথমবার্তা, প্রতিবেদক: বিভিন্ন প্রাণীর বাচ্চাদের খুনসুটি সহজেই মন জয় করে নেয় আমাদের। সেইসব ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়ার পর দ্রুত ভাইরাল হয়ে যায়। সম্প্রতি থাইল্যান্ডের রাই আমগোর্ড ফু কাও অরগ্যানিক ফার্মে ঘটে যাওয়া ঘটনা দ্রুত ভাইরাল হয়ে যায়।

 

 

 

সেখানে একটি বাচ্চা হাতির সঙ্গে দুটি কুকুর ছানার ভিডিও নিয়ে মেতেছেন নেটিজেনরা। দক্ষিণ পূর্ব এশিয়ার দেশ থাইল্যান্ডের উত্তরাংশের চিয়াং মাই শহরে রয়েছে রাই আমগোর্ড ফু কাও অরগ্যানিক ফার্ম।

 

 

 

 

জানা গেছে, সেখানে বিভিন্ন বন্য জন্তু-জানোয়ারের দেখভাল করা হয়। ওই খামারে রয়েছে নয় বছরের একটি হস্তিশাবক। নাম তার টি-নই। সেই টি-নইয়ের কীর্তি দেখেই হেসে লুটোপুটি খাচ্ছে নেট দুনিয়া।

 

 

 

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, টি-নই তাড়া করছে অরগ্যানিক ফার্মে থাকা ছোট্ট ছোট্ট কুকুর ছানাদের। কিন্তু বৃষ্টি হওয়ায় সেই ফার্মের মাটিতে পানি জমে কিছুটা কর্দমাক্ত।

 

 

 

 

আর সেদিক দিয়ে ছুটতে গিয়েই ধড়াস করে পড়ে যায় টি-নই। সঙ্গে সঙ্গে কুকুর ছানাগুলো ভয় না পেয়ে তার কাছে চলে আসে। আবার টি-নইকে একটু খুঁচিয়ে পালিয়ে যায়।হাতি ও কুকুর ছানার এই ভিডিও নিয়েই মেতে আছেন নেটিজেনরা।