প্রথমবার্তা, প্রতিবেদকদেহ ব্যবসার অভিযোগে আটক হয়েছেন ৭ বলিউড অভিনেত্রীসহ একাধিক ব্যক্তি। মুম্বাইয়ের কাছে আলিবাগে হানা দিয়ে দেহ ব্যবসা চক্র ফাঁস করল দেশটির পুলিশ। এরা প্রত্যেকেই বলিউড মুভি বা ছোট পর্দায় অভিনয় করেন বলে জানা গেছে। যদিও তাদের পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

 

 

গোপন সূত্রে রায়গড় জেলার আলিবাগে এই দেহ ব্যবসা চক্র বা সেক্স র‌্যাকেটের খোঁজ পায় মহারাষ্ট্র পুলিশ। সেইমতো জানানো হয় রায়গড় জেলার পুলিশকে। জানা যায়, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলিতে চলে রেভ-পার্টি। সেখানেই আসর বসে এই দেহ ব্যবসার। যাতে সামিল হন বলিউড ছবিতে দেখা যাওয়া দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীরাও। এমনকী মাদক ব্যবসারও খবর পেয়েছিল পুলিশ।

 

 

সেই মতো এমন দুই বাংলো চিহ্নিত করে তার নিরাপত্তারক্ষীদের জেরা করেন পুলিশ কর্তারা। নির্দিষ্ট খবর পেয়ে দুই ‘দালাল’ এর নম্বর জোগাড় হয়। পরিচয় পাল্টে ওই দালালদের সঙ্গে যোগাযোগ করেন পুলিশকর্তারা। ঠিক হয়, নির্দিষ্ট সময়ে আলিগড়ের দুই বাংলোতে ‘ব্যবস্থা’ করা হবে। এরপরই অপেক্ষায় ছিল পুলিশ। দালাল-সহ অভিনেত্রীরা এলেই প্রত্যেককে গ্রেফতার করা হয়েছে।

 

 

পার্টিতে মাদক বিক্রির অভিযোগেই গ্রেফতার হয়েছে ন’জন। উদ্ধার হয়েছে কমপক্ষে ২৮ গ্রাম কোকেন। এই ঘটনার পর থেকেই ফের আলোচনায় বলিউড ও অন্ধকার জগতের সম্পর্ক।