প্রথমবার্তা, প্রতিবেদক:শোবিজ তারকাদের প্রেম-বিয়ে নিয়ে হরহামেশাই গুঞ্জন শোনা যায়। কোনো কোনো তারকার বেলায় সেই গুঞ্জন সত্যও প্রমাণিত হয়। বেশ কিছুদিন ধরে মিডিয়া পাড়ায় নুসরাত ফারিয়ার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এবার প্রেমের কথা স্বীকার করে নিলেন ফারিয়া নিজেই। জানালেন, প্রায় ছয় বছর ধরে প্রেম করছেন এই অভিনেত্রী।

 

ফারিয়া বলেন, বিনোদন জগতের বাইরে একজনের সঙ্গে প্রায় ছয় বছর ধরে প্রেম করছি। প্রেম করেই বিয়ে করতে চাই। এক বছর থেকে দুই বছরের মধ্যে বিয়ের কাজ সেরে ফেলবো। পারিবারিকভাবে বড় আকারে আয়োজনটা করতে চাই।

 

তবে কার সঙ্গে প্রেমে মজেছেন এই পটাক গার্ল তা আপাতত গোপনই রাখলেন। তবে বিয়ের পর সংসার নিয়ে ফারিয়া বলেন, আমি একান্নবর্তী পরিবারে বড় হয়েছি। আর সংসার তো শুধু দুটো মানুষের না, পরিবারের সবার। বিয়ের পর পরিবারের সবাইকে নিয়ে একসঙ্গে থাকার ইচ্ছা আমার।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফারিয়ার পোশাক থেকে শুরু করে জিমের ছবি ছাড়াও নানা বিষয় নিয়ে সমালোচনার ঝড় উঠে। সমালোচনাকে নেহাতই তুচ্ছ মনে করেন ফারিয়া। তিনি বলেন, সমালোচনার কারণে আমি আরো উৎসাহিত হই। আল্লাহ মেহেরবান ও পটাকা গান দু’টির জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে নিয়ে ট্রল করা হয়েছে। আমি মনে করি, বিষয়গুলো একেবারেই তুচ্ছ। এরপরও এই সব ট্রলের কারণে মাঝেমধ্যে চাপ অনুভব করি আর ঠান্ডা মাথায় মোকাবিলার চেষ্টা করি।

 

এদিকে, প্রথম বাংলাদেশি অভিনেত্রী হিসেবে কোনো বলিউডের একটি বিজ্ঞাপনে কাজ করে রীতিমতো রেকর্ড গড়েছেন নুসরাত ফারিয়া। গত মার্চে এই অভিনেত্রী মুম্বাইয়ের ‘এভারলাভ টারমারিক’র প্রসাধনী পণ্যের বিজ্ঞাপনচিত্রে অংশ নিয়েছেন। এটি পরিচালনা করেছেন প্রভাকর শুক্লা।

 

অন্যদিকে, সম্প্রতি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘বিবাহ অভিযান’ ছবিটি। এই ছবিতে তিনি দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন অঙ্কুশের সঙ্গে। সাফটা চুক্তির আওতায় ছবিটি ১৯ জুলাই বাংলাদেশেও মুক্তি পাবে।

 

এর বাহিরেও নির্মাতা দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা ২০৪০’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ছবিতে ফারিয়ার সহশিল্পী হিসেবে আছেন নুসরাত ইমরোজ তিশা ও বাপ্পী চৌধুরী। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘শাহেনশাহ’ ছবিটি। এতে প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে দেখা যাবে তাকে।