প্রথমবার্তা বিনোদন প্রতিবেদক:
গতকাল ১৮ জুলাই প্রিয়াঙ্কার জন্মদিন। নিজের ৩৭ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন প্রিয়াঙ্কা চোপড়া। এবছর নিজের জন্মদিনটা মার্কিন মুলুকে নিজের বন্ধু-বান্ধব সহকর্মীদের সঙ্গেই সেলিব্রেট করলেন প্রিয়াঙ্কা। তার জন্মদিনে সারপ্রাইজ কেক নিয়ে হাজির হন প্রিয়াঙ্কার সহকর্মীরা। তার জন্য বিশাল বড় একটা কেক আনতে দেখে চমকে যান নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার জন্মদিন সেলিব্রেশনের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা কিছু লোকজনের সঙ্গে কথা বলছিলেন। হঠাৎ তার জন্য সারপ্রাইজ কেক নিয়ে হ্যাপি বার্থ ডে উইশ করতে হাজির হন বেশকিছু লোকজন। সকলের সামনেই নিজের জন্মদিনের কেক কাটেন পিগি।

অবশ্য এই সেলিব্রেশনে দেখা যায়নি তার স্বামী নিক জোনাসকে। মার্কিন গায়ক নিক জোনাসকে গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন প্রিয়াঙ্কা। তাদের যৌথ জীবনের বয়স সাত মাস হতে চললো। বিয়ের পরে প্রথম জন্মদিন বলে কথা। জন্মদিনের পার্টিতে নিককে খুঁজেছে সবাই।

অথচ গত বছর প্রিয়াঙ্কার জন্মদিনে তার পাশে পাশেই দেখা গিয়েছিলো নিককে। বিয়ের পরের প্রথম জন্মদিনে নিককে দেখা যাচ্ছে না কেন? সেই প্রশ্ন ঘুরছে এখন সোশ্যাল মিডিয়ায়। প্রিয়াঙ্কার শোভাকাঙ্খিরা কেউ কেউ বলছেন দিন তো এখনো ফুরিয়ে যায় নি। দিনের শেষে হয় তো বড় কোনো চমক অপেক্ষা করছে প্রিয়াঙ্কার জন্য।

এই বিভাগের আরো খবর :

সারাকে নিয়ে কী বললেন রোহিত!
সালমানের পেছনে আমির, স্থান নেই শাহরুখের! কিন্তু তাদের টেক্কা দিল কে?
ইমরান হাশমি : প্রমাণিত বলিউডি 'বেস্ট কিসার'
যৌন হেনস্তা: ‘মি টু’ ইস্যুতে চুপ ঢাকাই তারকারা
'পদ্মাবত' মুক্তি পাচ্ছে পাকিস্তানে
পরপুরুষের সঙ্গে দীপিকার ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল!
ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ বিখ্যাত বলিউড দিভা জিনাত আমানের
মেয়ে থেকে প্রেমিকার চরিত্রে, তারপর বিতর্ক
ঢাকায় জিৎ, এখনও ছাড়পত্র পায়নি ‘ইন্সপেক্টর নটি কে’
'ইত্যাদি' মানেই রুপুর গান...
নুসরাত ফারিয়ার অনুষ্ঠানে আরেফিন শুভ
নস্টালজিক কৃতী
অভিযোগ সম্পর্কে যা বললেন হিরো আলমের স্ত্রী
কাজ হারানোর ভয়ে মুখ খোলে না অভিনেত্রীরা