প্রথমবার্তা প্রতিবেদক: শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগে প্রস্তুতি ম্যাচ শেষ হতে না হতেই আরো একজন পেসারকে দলে অন্তর্ভুক্ত করা হলো।

 

 

 

 

 

আজ বুধবার কলম্বোতে তামিম-মুশফিকদের সঙ্গে পেসার শফিউল ইসলাম যোগ দিবেন বলে জানা গেছে। এর আগে ১৪ জনের দল ঘোষণা করে বিসিবি। গতকাল মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে শফিউলকে দলে নেওয়ার কথা জানায় বিসিবি।

 

 

 

 

 

সংবাদ সম্মেলনে হঠাৎ কেন শফিউলকে ডাকার প্রয়োজন হলো?-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘টিম ম্যানেজমেন্ট আরো একজন পেসার চেয়েছে বলে শফিউলকে অন্তর্ভুক্ত করা হয়েছে। ওখানে নাকি অনেক গরম। হাতে বিকল্প খেলোয়াড় বেশি রাখতে চেয়েছে টিম ম্যানেজমেন্ট। আর আমরা দল দিয়েছি ১৪ জনের। বাড়তি আরেকজনের জায়গা তো খালি ছিলই।’

 

 

 

 

 

উল্লেখ্য, ২০১৬ সালের পর জাতীয় দলের হয়ে আর ওয়ানডে খেলা হয়নি শফিউল ইসলামের। ২৯ বছর বয়সী এই পেসার ২০১০ সালে শ্রীলঙ্কায় শেষবার খেলেছেন।

 

 

 

 

 

এদিকে জানা গেছে, চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজে ভাল খেলায় জাতীয় দলে ফিরেছেন শফিউল। আফগানদের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে ৫৯ রান নিয়েছেন ২ উইকেট নিয়েছেন। এছাড়া ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের শেষ আসরে বল হাতে উজ্জ্বল ছিলেন তিনি। ২৭.৫ গড়ে নেন ১৯ উইকেট।