প্রথমবার্তা, প্রতিবেদক:সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের একটি ছবি।যেখানে দেখা গেছে- খোঁচা খোঁচা দাঁড়ি ভর্তি বিষন্ন মুখে দাঁড়িয়ে তিনি। আর তার গলায় ঝুলছে ফাঁসির দড়ি!ছবিটি ভাইরাল করেছেন আসিফ আকবর নিজেই। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ফাঁসির আগে ম্যাজিস্ট্রেট সাহেবের অনুমতি সাপেক্ষে একটি সেলফি।’

 

 

যদিও এমন ভয়ানক বার্তা দেয়ার সঙ্গেসঙ্গে বিষয়টিকে গুরুত্ব দিয়ে (সিরিয়াসলি) না নিতে অনুরোধ জানিয়েছেন তিনি।তবুও ভক্তরা কী আর সে কথা শুনে! অনেকে অবশ্য বেশ কৌতূহল হয়ে উঠেছেন।মূলত, পুরো বিষয়টাই মেকি, বাস্তব কোনো ঘটনা নয় এটি। নতুন মিউজিক ভিডিওর একটি দৃশ্যকে নিজের ফেসবুক পেজে এভাবেই উপস্থাপন করেছিলেন আসিফ।

 

 

আর তাতে হুমড়ি খেয়ে পড়ে তার ভক্ত-অনুরাগীরা। ইতিমধ্যে ১০ হাজার লাইক ছাড়িয়ে গেছে ফাঁ*সির দড়ি গলায় ঝোলানো আসিফ আকবরের সেই ছবিটি।

 

 

গত শুক্রবার (১৯ জুলাই) রাতে ছবিটি পোস্ট করে আফিস জানিয়েছিলেন, গাজীপুরের কালিয়াকৈরে একটি শুটিং বাড়িতে ‘আমার বিশ্বাস’ শিরোনামে একটি গানের দৃশ্যধারণ করা হয়েছে। জনপ্রিয় গীতিকার ইথুন বাবুর কথায় গানটির সুর ও সংগীত করেছেন কিশোর দাস। এর কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন ফেরারী ফরহাদ। যথারীতি কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর নিজেই।

 

 

এদিকে আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে একাধিক নতুন গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন আসিফ আকবর।কিছুদিন আগে, ‘তোর কথায় সন্ধ্যা নামে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন আসিফ। সহশিল্পী হিসেবে আছেন জুলি। আহমেদ রিজভীর কথায় গানটির সুর-সংগীত করেছেন কিশোর দাস।খুব শিগগিরই গানটির মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন আসিফ।

এই বিভাগের আরো খবর :

অভিনেত্রী জাহানারা ভূঁইয়াকে বাঁচাতে কিডনি প্রয়োজন
কাজল ভালবাসতেন অন্য এক নায়ককে!
ভারতীয় মিডিয়ার মিথ্যাচার!
‘জীবনে তার মতো সুন্দরী চোখে দেখিনি’
প্রেমে ছ্যাকা খেয়ে ন্যাড়া হয়েছিলেন আমির খান!
টুইটারে শ্রীদেবীর শোকবার্তায় সিরিয়ার শিশু হত্যার ছবি!
‘চার’টি কাজ সমানতালে করে যাচ্ছেন পিয়া
ট্রাফিক আইন ভঙ্গ, কপিল শর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের
অপারেশন থিয়েটারে যাওয়ার আগে নচিকেতার গান
বাংলাদেশে ভৌতিক সিনেমা
সালমানের কুকীর্তি ফাঁস করবেন জেসিয়া
সালমান-শাবনূরে মুহূর্তগুলো কেমন ছিলো ? ছবিতে দেখুন
অমর একুশে গ্রন্থমেলা নিয়ে টেলিভিশনে আয়োজন
‘পদ্মাবত’ একাই মাত করলেন ‘খিলজি’ রণবীর!