প্রথমবার্তা, প্রতিবেদক:বর্তমান সময়ের জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজকে চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। তবে এবার উচ্চ পারিশ্রমিক নিয়ে আলোচনার শিরোনামে ডিক্রুজ।

 

 

 

২০০৬ সালে তেলেগু ভাষার ‘দেবাদাসু’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন এই সুন্দরী অভিনেত্রী। একই বছর তামিল ভাষার ‘কেডি’সহ আরো তিনটি সিনেমায় অভিনয় করেন।

 

 

 

এরপর কন্নড়, তামিল ভাষার একাধিক সিনেমাতেও দেখা যায় এই নায়িকাকে। ২০১২ সালে ‘বারফি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে ইলিয়েনার। এরপর টানা বলিউডের সাতটি সিনেমায় অভিনয় করেন তিনি। উপহার দেন ‘রুস্তম’, ‘মুবারাকা’, ‘রেইড’-এর মতো চলচ্চিত্র।

 

 

 

২০১০ সালে কন্নড় ভাষার একটি সিনেমায় প্রথম আইটেম গানে নাচতে দেখা যায় ইলিয়েনাকে। দীর্ঘ বিরতির পর তেলেগু ভাষার ‘বিনয়া বিধেয়া রামা’ সিনেমার আইটেম গানে পারফর্ম করতে দেখা যাবে তাকে।

 

 

 

এতে পারফর্মের জন্য মাত্র একটি রাত শুটিং করতে হবে। আর সেই এরাতের জন্য ইলিয়েনা ৬০ লাখ রুপি পারিশ্রমিক চেয়েছেন। মোটা অঙ্কের এ পারিশ্রমিক দিতে সিনেমাটির পরিচালক বোয়াপতি শ্রীনু সম্মতিও দিয়েছেন বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

 

 

 

‘বিনয়া বিধেয়া রামা’ সিনেমায় অভিনয় করছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। ডিভিভি এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মাণাধীন এ সিনেমায় আরো অভিনয় করছেন-কিয়ারা আদভানি, বিবেক ওবেরয় প্রমুখ। আগামী বছর ১৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

 

 

উল্লেখ্য, ইলিয়েনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অমর আকবর অ্যান্থনি’। তেলেগু ভাষার এ সিনেমায় রবি তেজার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি।