প্রথমবার্তা স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তিনটিতেই হেরে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ দল।

 

 

 

 

 

ওয়ানডে সিরিজ শেষে এরই মধ্যে দেশে ফিরেছে বাংলাদেশ দল। এদিকে হজ পালনের উদ্দেশ্যে শ্রীলঙ্কা সফর থেকে বিশ্রাম নেন বাংলাদেশ দলের সেরা খেলোয়াড় সাকিব আল হাসান।

 

 

 

 

 

এ সিরিজে ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পালন করেন খালেদ মাহমুদ সুজন। যখন পরাজয়ের কারণে সবার বাজে সময় যাচ্ছে তখনই দেখা গেল সুজনকে ক্যাসিনোতে জুয়া খেলায় ব্যস্ত।

 

 

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায় নিজের এটিএম কার্ড দিচ্ছেন এক নারীকে। সেখানে তার সঙ্গে আরও বেশ কয়েকজন লোক ছিল। ভিডিওতে দেখা যায় কলম্বোর বেলিস ক্যাসিনোতে তিনি জুয়া খেলায় ব্যস্ত।

 

 

 

 

এর আগেও বাংলাদেশ দলের ভারপ্রাপ্ত কোচের দায়িত্বে ছিলেন সুজন। তবে এবার স্থায়ী কোচ না করা হলে আর ভারপ্রাপ্ত কোচ হবেন না বলেও জানিয়েছিলেন তিনি।

 

 

 

 

 

কিন্তু এর মধ্যেই আপাতত শ্রীলঙ্কা সফরের জন্য তাকে কোচ করা হয়। শ্রীলঙ্কা সিরিজে বাংলাদেশ দলের দায়িত্বে ছিলেন সুজন।

 

 

 

 

 

ফলাফল হিসেবে এই সিরিজে হোয়াইটওয়াশ হতে হয় বাংলাদেশ দলকে। আর এই নিয়ে কথা বলেছেন সুজন নিজেই।

 

 

 

এই ব্যাপারে সুজন বলেন , ‘আসলে কি এখানে বলার কিছু নেই। এখানে আমাদের সবারই পারফর্ম করা উচিত। আর আমার মনে হয় না এক সিরিজ দেখে কাউকেই যাচাই করা উচিত।’

 

 

 

 

সুজন আরো বলেন , ‘ এক সিরিজ দেখেই আমাকে যাচাই করতে পারে না। কারণ আমি মনে করি যে এখানে এসেছিলো সবাই পারফর্ম করতে। কিন্তু সবাই এখানে সে পারফর্ম করতে পারেনি।’