প্রথমবার্তা প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। আজ বুধবার (১১ সেপ্টেম্বর) ভোর ৪টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মির্জাকান্দি গ্রামে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

 

 

 

 

নিহত হৃদয় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিববুর এলাকার মৃত সবুজ মিয়ার ছেলে। র‍্যাবের দাবি, তিনি থানার তালিকাভুক্ত শীর্ষ মাদক বিক্রেতা ও পলাতক আসামি।

 

 

 

 

র‍্যাব-১১ এর এএসপি মশিউর রহমানের ভাষ্যমতে, সোনারগাঁয়ের  মির্জাকান্দি এলাকায় একদল দুষ্কৃতকারী সংঘবদ্ধ হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৪টার দিকে র‍্যাব-১১’র একটি দল সেখানে যায়।

 

 

 

 

এ সময় মহাসড়কের পাশে থাকা ঝোপঝাড় থেকে অতর্কিতে  আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালানো হয়। র‍্যাবও পাল্টা হামলা চালালে পালিয়ে যায় তারা। পরে ঘটনাস্থলে একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে কতর্ব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশটি মাদক বিক্রেতা হৃদয়ের বলে জানা যায়।

 

 

 

 

 

পুলিশ জানায়, মাদক বিক্রেতা গিট্টু হৃদয় সোনারগাঁ থানার মাদক বিক্রেতার তালিকায় ১ নম্বর আসামি। তাকে ধরিয়ে দেওয়ার জন্য প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিল।