প্রথমবার্তা প্রতিবেদক:    ২০১৫ সালে চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তাঁর। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ হলেও, তাঁর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক সব সময় বজায় রেখেই চলছেন বলিউড অভিনেত্রী কল্কি কোয়েচলিন। এবার প্রাক্তনের জন্মদিনে তাঁকে নতুন করে শুভেচ্ছা জানালেন ‘জিন্দগি না মিলেগি দোবারা’ অভিনেত্রী।

 

 

 

 

অনুরাগ কাশ্যপের জন্মদিনে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন কল্কি। সেখানে তিনি এ কে ৪৭-এর একটি ছবি দেন। অনুরাগ যাতে ভবিষ্যতে আরও ভাল ভাল ছবি তৈরি করেন, সেই শুভেচ্ছা জানান কল্কি। প্রসঙ্গত ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর মতো সিনেমা তৈরির জন্য অনুরাগের জন্মদিনে তাঁকে উদ্বুদ্ধ করেন কল্কি।

 

 

 

 

 

প্রসঙ্গত ২০১৫ সালে অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদর ৪ বছর পর নিজের নতুন ভালবাসার কথা জানান বলিউড অভিনেত্রী। বুঝতেই পারছেন ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ অভিনেত্রী কল্কি কোয়েচলিনের কথাই বলা হচ্ছে।

 

 

 

 

 

 

অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদের ৪ বছর পর এবার ইজরায়েলি সুরকার গাই হার্সবার্গের সঙ্গে সম্পর্কে জড়ান কল্কি।সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন কল্কি কোয়েচলিন। সেখানে তাঁর থুতনিতে আলতো আদর করতে দেখা যায় গাই হার্সবার্গকে।