প্রথমবার্তা প্রতিবেদক: ময়মনসিংহের গফরগাঁও থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ী এবং তিন জুয়াড়িসহ সাত আসামিকে গ্রেপ্তার করেছে। এ সময় ইয়াবা বড়ি এবং নগদ টাকাসহ জুয়া খেলার উপকরণ জব্দ করা হয়। আজ বুধবার গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

থানা সূত্রে জানা যায়, গফরগাঁও থানার একটি পুলিশ দল মঙ্গলবার সন্ধ্যা রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পৌর শহরের গোহাটা বটতলা থেকে মাদক বিক্রির সময় উপজেলার চরমছলন্দ মাইজ পাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে ইয়াছিন (১৯), শ্রীপুর উপজেলার বাঁশকোপা গ্রামের আখতার হোসেনের ছেলে শামছুল ইসলাম রনি (২০), গিয়াস উদ্দিনের ছেলে পারভেজকে (২০) আটক করে থানায় নিয়ে আসেন।

 

 

 

 

 

এ সময় তাদের কাছ থেকে ৫টি ইয়াবা বড়ি জব্দ করে পুলিশ। একই রাতে পৌর শহরের শিলাসী মালি ভিটা এলাকায় জুয়া খেলার সময় মোক্তার হোসেনের ছেলে শহিদ মিয়া, হুমায়ুন কবিরের ছেলে আল আমিন, আব্দুর রউফের ছেলে আব্দুল মান্নানকে আটক করে। এ সময় কিছু নগদ টাকা ও জুয়া খেলার উপকরণ জব্দ করা হয়। এ ছাড়া পৃথক মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি হাটুরিয়া গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে জাকির হোসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ।

 

 

 

 

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বলেন, তিনজনকে মাদক মামলা, তিনজনকে জুয়া খেলার মামলায় ও একজনকে পরোয়ানামূলে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।