প্রথমবার্তা প্রতিবেদক:  সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের পূর্বপাড়া খালে ঝুলন্ত বিদ্যুতের লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজন ইট শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল ৯ টায় এ দুর্ঘটনা ঘটে।

 

 

 

 

নিহতরা হলো ব্রাক্ষণবাড়িয়ার সড়াইল উপজেলার পানেশ্বর গ্রামের নবাব মিয়ার ছেলে মামুন মিয়া (২৮) ও খুরশিদ মিয়ার ছেলে হাবিবুল্লাহ (৩০)।

 

 

 

 

স্থানীয়রা জানান, ভাটিপাড়া গ্রামে ইট বিক্রি করে ফেরার পথে বিদ্যুতের ঝুলন্ত লাইনে স্টিলের বৈঠা লেগে তার ছিঁড়ে স্টিলের নৌকা বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু ঘটে।

 

 

 

 

 

এলাকাবাসী অভিযোগ করে বলেন, ঝুঁকিপূর্ণ বিদ্যুতের লাইন এতই নিচু দিয়ে নেওয়া হয়েছে যে, হেঁটে গেলেও মানুষের মাথায় লেগে যাওয়ার সম্ভাবনা। এই বিষয়ে এলাকাবাসী দিরাই বিদ্যুৎ অফিসের লোকজনদের বারবার জানালেও সংশ্লিষ্ট বিদ্যুৎ কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।

 

 

 

 

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম জানান, লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।নবাগত আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী বিপ্লব রায় বলেন, আমি এলাকায় নতুন এসেছি। সহকারী প্রকৌশলীসহ অফিসের লোকজনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। নৌকার ধাক্কা লেগে লাইন ছিঁড়ে স্টিলের নৌকা বিদ্যুতায়িত হয়ে দুজন মারা গেছে বলে জনেছি।