56 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক: ময়মনসিংহের গফরগাঁওয়ের আরিফুল ইসলাম খান হত্যা মামলার প্রধান আসামি হারুন খাঁকে (৫৫) গ্রেপ্তার করেছে পাগলা থানা পুলিশ। পালিয়ে যাওয়ার সময় আসামিকে ভারত সীমান্তবর্তী দুর্গম এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে ময়মনসিংহ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

থানা সূত্রে জানা যায়, উপজেলার টাঙ্গাব ইউনিয়নের চাকুয়া গ্রামের আবুল হাসেম খানের ছেলে আরিফুল ইসলাম খান হত্যা মামলার প্রধান আসামি হারুন খাঁ ভারতে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার শাহ আরফিন এলাকায় আত্মীয় বাড়িতে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমান গতকাল বুধবার রাতে সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি হারুন খাঁ ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে বাংলাদেশ ভারত সীমান্তের ৫০০ গজ ভেতর দুর্গম এলাকা থেকে হারুন খাঁকে গ্রেপ্তার করে পাগলা থানায় নিয়ে আসে পুলিশ।

 

 

 

 

পাগলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফায়েজুর রহমান বলেন, অবস্থান ও ভারতে পালিয়ে যেতে পারে এমন সংবাদের ভিত্তিতে প্রায় ৪২ ঘণ্টার কষ্টসাধ্য অভিযান পরিচালনা করে হারুন খাঁকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।