প্রথমবার্তা প্রতিবেদক: নেইমার ট্রান্সফার বাধার রহস্য ফাঁস করলেন ব্রাজিলিয়ান সুপারস্টারের বাবা নেইমার দ্যা সান্তোস। আন্তর্জাতিক গণমাধ্যম গুলো বলেছে একটি বিশেষ কারণে পিএসজি থেকে বের হতে পারছেন না ব্রাজিলিয়ান সেনসেশন। অন্যদিকে বার্সার প্রধান নির্বাহী হভিয়ের বোরদাস বলেছেন সামার ট্রান্সফারে নেইমার সমাধান না হলে উইন্টার ট্রান্সফারে অবশ্যই এর একটা সুরাহা হবে।

 

 

 

 

নেইমার জুনিয়র। যে ইস্যুতে জল ঘোলা আন্তর্জাতিক ক্লাব ফুটবল অঙ্গন, আবার সেই ঘোলা জলে জায়ান্ট কিলিং মিশনে কোনো কোনো ক্লাব। সব মিলিয়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে নেইমার এখন খাবি খাচ্ছেন ডাঙায় তোলা মাছের মতই।

 

 

 

 

রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজে নেইমারকে বার্সা থেকে ফ্রান্সে নিয়ে আসে পিএসজি। দুই মৌসুম কাটানোর পর ব্রাজিলিয়ান সুপারস্টারের উপলব্ধি, ফরাসী ফুটবল আর টানছে না তাকে, বিহাইন্ড দ্যা কলার, স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

 

 

 

 

এই ইস্যুর লাস্ট আপডেট, নেইমাররের বাবা জানান, পিএসজি নেইমারকে কেনার সময় কোন রিলিজ ক্লজ রাখেনি। সেখানেই কপাল পুড়েছে তার, তাই পিএসজি কর্তাদের মেজাজ মর্জির ওপরই নির্ভর করছে ব্রাজিল সুপারস্টারের ভাগ্য।

 

 

 

 

পিএসজি অনঢ় থাকলেও নেইমারকে পাবার আশা ছাড়ছেনা বার্সেলোনা। ক্লাব নির্বাহীর বরাত দিয়ে বৃটিশ গণমাধ্যম জানায়, সামারে না হলেও উইন্টার ট্রান্সফার উইন্ডোতে পাওয়া যাবে নেইমারকে। আপাতত ক্লোজ করা হচ্ছেনা বার্সার নেইমার ফাইল।

 

 

 

প্যারিস সেইন্ট জার্মেই থেকে বার্সেলোনা অথবা বার্সা থেকে পিএসজি, নেইমার ইস্যুতে ঘুম হারাম। আর সেই উত্তাপ পুরো ফুটবল বিশ্বে, ভক্তদের অনুসন্ধানী দৃষ্টি সজাগ, কি ঘটতে যাচ্ছে নেইমারের ভাগ্যে।