10 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক: স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশ সম্প্রতি দেশের বাজারে নিয়ে এসেছে ‘আর’ সিরিজের সর্বাধুনিক স্মার্ট টিভি। সুবিধাসম্পন্ন এই সিরিজের টিভিগুলো পার্সোনাল কম্পিউটার হিসেবে ব্যবহার করা যাবে। এছাড়াও, এতে রয়েছে মিউজিক সিস্টেম, হোম ক্লাউড, লাইভ কাস্ট এবং টু-ওয়ে শেয়ারিং। ‘আনবক্স ম্যাজিক এভরিডে’ ক্যাম্পেইনের আওতায় নতুন সিরিজের টিভি উন্মোচন করা হয়।

 

 

 

 

নতুন সিরিজের টিভি উন্মোচন প্রসঙ্গে স্যামসাংবাংলাদেশের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর  বলেন, ক্রেতাদের কাছে সর্বাধুনিক ইলেক্ট্রনিকস পণ্য পৌঁছে দিতে আমরা অঙ্গীকারাবদ্ধ। আমরা আমাদের ক্রেতা সাধারণের কাছে উদ্ভাবনী এবং সর্বাধুনিক পণ্য পৌঁছে দিতে পেরে গর্বিত। নতুন এই টিভি সিরিজে অত্যাধুনিক ফিচার সুবিধা রয়েছে যা আগে কখনো দেখা যায়নি, যা স্মার্ট শব্দটিকে নতুনভাবে সংজ্ঞায়িত করবে। নতুন স্মার্ট ফিচারের পাশাপাশি সবগুলো স্মার্টটিভির পিকচার কোয়ালিটিতে ভিন্নতা রয়েছে।

 

 

 

 

পার্সোনাল কম্পিউটারের মাধ্যমে ক্রেতারা এখন থেকে তাদের টিভিকে কম্পিউটারে রুপান্তরিত করতে পারবেন। ক্রেতারা সরাসরি টিভি থেকে পাওয়ার পয়েন্ট/এক্সেল/ওয়ার্ড ডকুমেন্ট তৈরি করে শেয়ার করতে পারবেন। এছাড়া, ক্রেতারা তারের ঝামেলা ছাড়া মিররিং প্রযুক্তির মাধ্যমে স্মার্টিভিতে তাদের ল্যাপটপের ডিসপ্লে সংযুক্ত করতে পারবেন।

 

 

 

 

স্যামসাং ১৩টি মডেলের আর সিরিজের টিভি উন্মোচন করেছে। এর মধ্যে ৪৩ ইঞ্চি মডেলের টিভির দাম ৫৬,৯০০ টাকা থেকে শুরু। সর্বোচ্চ ৭৫ ইঞ্চি মডেলের টিভির দাম ৪৪৯,৯০০ টাকা। স্যামসাং বাংলাদেশ এ লক্ষ্যে ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার চালু করেছে যা চলবে আগামি ৩০ সেপ্টেম্বর। ক্যাম্পেইন চলাকালীন সময়ে ১৩টি মডেলের টিভি ক্রয়ের ক্ষেত্রে সর্বোচ্চ ২৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন। এ সময় ক্রেতারা এক্সচেঞ্জ অফারের সুবিধাও লাভ করতে পারবেন।