প্রথমবার্তা প্রতিবেদক: স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ সিরিজ গ্যালাক্সি নোট ১০ বাজারে আসে আগস্টের ৮ তারিখ। এরই মধ্য সিরিজটির ১০ লাখ ইউনিট বিক্রি হয়েছে।স্যামসাং জানিয়েছে, মাত্র ২৫ দিনেই বিক্রির এ রেকর্ড সৃষ্টি করেছে গ্যালাক্সি ১০ সিরিজ।

 

 

 

 

এতোদিন পর্যন্ত স্যামসংয়ের যত এস ও নোট সিরিজ বাজারে এসেছে তার মধ্যে নোট ১০ ও নোট ১০ প্লাসের বিক্রি সবচেয়ে ভালো। এর আগে এতো স্বল্প সময়ের মধ্যে ১০ লাখ ইউনিট বিক্রি হয়েছে শুধু গ্যালাক্সি এস৮ এর। ১০ লাখের মাইলফলক ছুঁতে ফোনটির সময় লেগেছিল ৩৭ দিন। নোট ১০ সিরিজের আগের সংস্করণ গ্যালাক্সি নোট ৯ এর ১০ লাখ ইউনিট বিক্রি করতে স্যামসাংয়ের দ্বিগুনেরও বেশি সময় লেগেছিলো।

 

 

 

 

নোট ১০ ও নোট ১০ প্লাসের প্রিঅর্ডার চলাকালীনও রেকর্ডের সৃষ্টি হয়েছিলো। মাত্র ১০ দিনে সিরিজটির ১৩ লাখ ইউনিট প্রি-অর্ডার করা হয়। সিরিজটির নোট ১০ প্লাস মডেলটি সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে। সিরিজটির মোট বিক্রির ৬৭ শতাংশই এসেছে নোট ১০ প্লাস থেকে। স্যামসাং জানিয়েছে, তরুণ ও নারী ক্রেতাদের কাছেই বেশি জনপ্রিয়তা পেয়েছে নোট ১০ সিরিজ।

 

 

 

 

সিরিজটির ফাইভজি সংস্করণ এখন পর্যন্ত শুধু দক্ষিণ কোরিয়াতে পাওয়া যাচ্ছে।গ্যালাক্সি নোট ১০ এর দাম দাম শুরু হয়েছে ৯৪৯ ডলার (৭৯ হাজার ৭১৬ টাকা) থেকে। গ্যালাক্সি নোট ১০ প্লাসের দাম শুরু হয়েছে ১০৯৯ ডলার (৯২ হাজার ৩১৬ টাকা) থেকে।

এই বিভাগের আরো খবর :

দেশের বাজারে ১৪ হাজার টাকায় নতুন মাল্টিটাচ ল্যাপটপ
নতুন গ্রহের সন্ধানে স্যাটেলাইট পাঠাচ্ছে নাসা (ভিডিও)
গ্রামীণফোনে কলরেট মাত্র আধা পয়সা, অন্য অপারেটরে এক পয়সা
ইউটিউবাররা সংকটের মুখে নতুন নীতিমালায়
ঘণ্টায় ৪শ’ কিলোমিটার গতির ট্রেন বানাচ্ছে চীন
ওয়েবসাইট ধীরগতির? সতর্ক করবে ক্রোম
বছরের শুরুতে স্যামসাংয়ের প্রথম ঝলক 'গ্যালাক্সি এ৮ প্লাস'
ইন্টারনেট প্যাকেজ পানির দামে যে অপারেটর বিক্রি শুরু করলো.....
২ কোটি পাসওয়ার্ড, ৭৭ কোটি ই-মেইল ফাঁস!
কীভাবে নিরাপদ রাখবেন সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট?
আইফোনের ব্যাটারিতে কামড় দিতেই বিস্ফোরণ
গুগল ফটোজে ‘ম্যানুয়াল ফেস ট্যাগিং’ সুবিধা
হিসাবের একভাগেই প্রায় ৩ কোটি 'আইফোন এক্স'!
হঠাৎ ফেসবুক ‘ডাউন’