10 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক: স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ সিরিজ গ্যালাক্সি নোট ১০ বাজারে আসে আগস্টের ৮ তারিখ। এরই মধ্য সিরিজটির ১০ লাখ ইউনিট বিক্রি হয়েছে।স্যামসাং জানিয়েছে, মাত্র ২৫ দিনেই বিক্রির এ রেকর্ড সৃষ্টি করেছে গ্যালাক্সি ১০ সিরিজ।

 

 

 

 

এতোদিন পর্যন্ত স্যামসংয়ের যত এস ও নোট সিরিজ বাজারে এসেছে তার মধ্যে নোট ১০ ও নোট ১০ প্লাসের বিক্রি সবচেয়ে ভালো। এর আগে এতো স্বল্প সময়ের মধ্যে ১০ লাখ ইউনিট বিক্রি হয়েছে শুধু গ্যালাক্সি এস৮ এর। ১০ লাখের মাইলফলক ছুঁতে ফোনটির সময় লেগেছিল ৩৭ দিন। নোট ১০ সিরিজের আগের সংস্করণ গ্যালাক্সি নোট ৯ এর ১০ লাখ ইউনিট বিক্রি করতে স্যামসাংয়ের দ্বিগুনেরও বেশি সময় লেগেছিলো।

 

 

 

 

নোট ১০ ও নোট ১০ প্লাসের প্রিঅর্ডার চলাকালীনও রেকর্ডের সৃষ্টি হয়েছিলো। মাত্র ১০ দিনে সিরিজটির ১৩ লাখ ইউনিট প্রি-অর্ডার করা হয়। সিরিজটির নোট ১০ প্লাস মডেলটি সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে। সিরিজটির মোট বিক্রির ৬৭ শতাংশই এসেছে নোট ১০ প্লাস থেকে। স্যামসাং জানিয়েছে, তরুণ ও নারী ক্রেতাদের কাছেই বেশি জনপ্রিয়তা পেয়েছে নোট ১০ সিরিজ।

 

 

 

 

সিরিজটির ফাইভজি সংস্করণ এখন পর্যন্ত শুধু দক্ষিণ কোরিয়াতে পাওয়া যাচ্ছে।গ্যালাক্সি নোট ১০ এর দাম দাম শুরু হয়েছে ৯৪৯ ডলার (৭৯ হাজার ৭১৬ টাকা) থেকে। গ্যালাক্সি নোট ১০ প্লাসের দাম শুরু হয়েছে ১০৯৯ ডলার (৯২ হাজার ৩১৬ টাকা) থেকে।