7 / 100 SEO Score

প্রথমবার্তা প্রতিবেদক:  জিম করতে গিয়ে এবার বার থেকে ধপাস করে পড়ে গেলেন সুপারস্টার আমির খানের আদুরে কন্যা ইরা খান। সেই ভিডিও অন্তর্জালবাসীর নজর কেড়েছে।

 

 

 

 

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি ইরা খান নিজেই তাঁর ওয়ার্ক আউট সেশনের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, বারে ঝুলছেন ইরা। কেউ একজন তাঁকে লম্বা রড দিয়ে নির্দেশনা দিচ্ছেন। কিন্তু হঠাৎ করেই বার থেকে ধপাস করে মেঝেতে পড়ে যান ইরা।

 

 

 

 

 

সেই ভিডিও অন্তর্জালবাসীর মন ছুঁয়েছে। জিমে তারকাকন্যার নিবেদনে খুশি নেটিজেনরা। এক ভক্ত লিখেছেন, ‘গজিনির সিক্যুয়াল।’ আরেক জন লিখেছেন, ‘সুপার্ব জব ম্যাম।’ আরেক ভক্ত লিখেছেন, ‘তুমি খুব সুন্দর, ইরা।’

 

 

 

 

 

তারকাদের সন্তানরা একের পর এক সাংস্কৃতিক অঙ্গনে আসছেন। কেউ সাফল্যের মুখ দেখেছেন, কেউ বা হয়েছেন নিতান্তই ব্যর্থ। গেলে মাসে অভিষেকের মিছিলে যোগ হন ইরা খান।

 

 

 

 

খবরে প্রকাশ, বিনোদন অঙ্গনে সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খানের অভিষেক হতে চলেছে। তবে অন্যদের সঙ্গে মোটাদাগে ফারাক থাকছে ইরা খানের। বড়পর্দায় অভিষেক না হয়ে আমিরকন্যার অভিষেক হতে যাচ্ছে মঞ্চনাটক পরিচালনায়। ইরা খান তাঁর প্রথম থিয়েটার প্রযোজনা ‘ইউরিপিদিস মিদিয়া’ নামে নাটকটির জন্য এখন প্রস্তুতি নিচ্ছেন। ডিসেম্বরে তাঁর নাটকটি মঞ্চে দেখা যাবে।

 

 

 

 

বলিউড তারকা আমির খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমায়। সিনেমাটি অবশ্য বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এখন তিনি ১৯৯৪ সালে নির্মিত হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক নিয়ে ব্যস্ত রয়েছেন। সিনেমাটির হিন্দি সংস্করণের নাম ‘লাল সিং চাড্ডা’।