7 / 100 SEO Score

প্রথমবার্তা, রিপোর্ট:   গত মাসে (সেপ্টেম্বর) সরকারের দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযানে ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেফতার হন যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া।এর পরই আলোচনায় আসে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের নাম।

 

 

 

 

গোয়েন্দা সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমে প্রকাশ হয়, ঢাকায় ১৭টি ক্যাসিনো ক্লাবের নিয়ন্ত্রক সম্রাট। এসব ক্যাসিনো থেকে প্রতিদিন ৪০ লাখ টাকা চাঁদা তুলতেন সম্রাট। প্রতি মাসেই সিঙ্গাপুরে যেতেন জুয়া খেলতে। সেখানে তিনি একজন ভিআইপি জুয়াড়ি। এসব খবরের মাঝেই ইন্টারনেটে ছড়িয়ে পড়ে একটি ভিডিও।যেখানে দেখা গেছে, সম্রাট দলীয় নেতাকর্মী নিয়ে মঞ্চে গান গাইছেন।

 

 

 

 

দেশের সংগীতাঙ্গনের অন্যতম জনপ্রিয় ‘ছাইড়া গেলাম মাটির পৃথিবী, জীবন খেলায় হারাইলাম সবই’ গানটি গাইছেন যুবলীগ থেকে সদ্য বহিষ্কৃত এ নেতা। ভিডিওতে ক্যাসিনোকাণ্ডে জড়িত সম্রাটের বেশ কয়েকজন সহযোগীকেও নাচতে দেখা গেছে।গতকাল (রোববার) গ্রেফতারের পর ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সেই ভিডিও।

 

 

 

 

জানা গেছে, ভিডিওটি ২০১৮ সালের। সেই সময় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের এক বনভোজন অনুষ্ঠানে গানটি পরিবেশন করেন সম্রাট।ক্যাসিনোকাণ্ডে আলোচিত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে গ্রেফতার করেছে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব)।

 

 

 

 

 

রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।এ সময় তার সহযোগী আরমানকেও গ্রেফতার করে র্যা ব।সম্রাটের কণ্ঠে সেই গানের ভিডিওটি দেখুন –