11 / 100 SEO Score

প্রথমবার্তা, রিপোর্ট: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ নিয়ে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের মন্তব্যের ব্যাপারে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি জানতে চেয়েছেন, রাশেদ খান মেনন এখন মন্ত্রী হলে এ ধরনের মন্তব্য করতেন কি-না।

 

 

 

 

আজ রবিবার (২০ অক্টোবর) সচিবালয়ে সমসাময়িক রাজনৈতিক ইস্যু নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ প্রশ্ন ছুড়ে দেন মেননের উদ্দেশ্যে।

 

 

 

 

 

ভোটারবিহীন নির্বাচন হয়েছে বলে ১৪ দলীয় জোটের শরিক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন যে মন্তব্য করেছেন তার প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেন, উনি এতদিন পর এ কথা কেন বলছেন? এরপর আবার তিনি প্রশ্ন ছুড়ে দেন মেননের উদ্দেশ্যে, ‘মন্ত্রী হলে কী এমন কথা বলতেন?’

 

 

 

 

 

গতকাল শনিবার (১৯ অক্টোবর) বরিশালে ওয়ার্কার্স পার্টির এক অনুষ্ঠানে রাশেদ খান মেনন বলেন, ‘গত জাতীয় সংসদ নির্বাচনে আমিও নির্বাচিত হয়েছি। তার পরও আমি সাক্ষ্য দিচ্ছি, ওই নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। এমনকি পরবর্তীতে উপজেলা এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনেও ভোট দিতে পারেনি দেশের মানুষ।’

 

 

 

 

 

ওই মন্তব্যের পর মেননের সমালোচনা করেন ১৪ দলের বেশ কয়েকটি শরিক দলের নেতারা। তাঁরা সংসদ থেকে মেনন ও তাঁর দলের সংসদ সদস্যদের পদত্যাগ করার পরামর্শ দেন। তবে মেননের বক্তব্যকে সমর্থনও করেন একাধিক নেতা।