প্রথমবার্তা, রিপোর্ট:কারাবন্দি খালেদা জিয়াকে দেখতে গিয়ে তার বোন সেলিমা ইসলাম জানিয়েছেন, তার হাত-পায়ের আঙ্গুল বেঁকে গেছে, চিকিৎসা হচ্ছে না। তার উন্নত চিকিৎসার দরকার। জামিন পেলে চিকিৎসার জন্য তাকে বিদেশ নেয়া হবে বলেও জানান তিনি।

 

 

 

 

বুধবার বেলা সোয়া তিনটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে বেগম সেলিমা ইসলামসহ তার পরিবারের কয়েকজন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে আসেন। প্রায় ঘণ্টাখানেক তারা সেখানে অবস্থান করেন। পরে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন সেলিমা ইসলাম। এ সময় বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার ও উপস্থিত ছিলেন।

 

 

 

 

তিনি বলেন, তার শরীর ভালো না, হাতের আঙ্গুলগুলো বেঁকে গেছে। পায়ের আঙ্গুলও বেঁকে গেছে প্রায় অসম্ভব ব্যথা অনুভব করছেন। উঠে দাঁড়াতে পারছে না, সোজা হয়ে বসতে পারছেন না তিনি। তাই তার উন্নত চিকিৎসা দরকার।পরে এদিন বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল বিএসএমএমইউ বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের মুখোমুখি হন সেলিমা ইসলাম।

 

 

 

 

 

এ সময় খালেদা জিয়ার স্বাস্থ্য পরিস্থিতির বিষয়ে সাংবাদিকদের সেলিমা ইসলাম বলেন, চিকিৎসকরা নিয়মিত আসছেন। কিন্তু তার চিকিৎসার কোনো উন্নতি হয়নি। হাত-পা বেঁকে যাচ্ছে হাতের আঙ্গুলগুলো দিয়ে তিনি (খালেদা জিয়া) নিজে তুলে খেতে পারছেন না, চলাফেরা করতে পারছেন না উঠে দাঁড়াতে পারছেন না তিনি। এছাড়া সোজা হয়ে বসতে পারেন না বলেও জানান তিনি।

 

 

 

 

 

 

এক প্রশ্নের জবাবে সেলিমা ইসলাম বলেন, যদি তার জামিন হয় নিশ্চয় তিনি বিদেশে যাবেন। আমরা তো চাচ্ছি তাকে বিদেশে পাঠাতে। কারণ তার যে অবস্থা হয়েছে, উঠে দাঁড়াতে পারছেন না।

এই বিভাগের আরো খবর :

মনের খবর এর প্রতিষ্ঠাবার্ষিকীতে মতামত প্রযুক্তির আসক্তিতে বাড়ছে মানসিক বন্ধ্যাত্ব!
পরকীয়া প্রেম: আপত্তিকর অবস্থায় প্রেমিক যুগল আটক
অনশনে অসুস্থ ছয় শিক্ষক হাসপাতালে ভর্তি
ইথিওপিয়ার সেনাপ্রধান গুলিবিদ্ধ
'দুটি ম্যাচই সেমিফাইনাল-ফাইনাল আমাদের কাছে'
লাখো কণ্ঠে 'আমার সোনার বাংলা’
আদাবরের ঘটনায় দোষী যেই হোক কঠোর ব্যবস্থা: ওবায়দুল কাদের
চিকিৎসার জন্য আর্থিক সহায়তা চান রশনি
আমাদের মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল দালালরা
আইসিইউতে নাবালিকাকে গণধর্ষণ!
সিরিয়ায় বিমান হামলায় ৩৬ জনের মৃত্যু
ফেনীতে মাটিতে পুঁতে রাখা স্কুলছাত্রের লাশ উদ্ধার
পাষণ্ড মায়ের কাণ্ড!
শাহবাগ মোড়ে আওয়ামী লীগের শোডাউন