প্রথমবার্তা, রিপোর্ট: মার্কিন যুক্তরাষ্ট্রে এমন একজন নারী আছেন যিনি শুধু অন্যকে জড়িয়ে ধরেই লাখ লাখ টাকা ইনকাম করেন। ওই নারীর নাম রবিন স্টেইন। থাকেন মার্কিন যুক্তরাষ্ট্রে। একজন পেশাদার কাডলিস্ট।তার কাজই জড়িয়ে ধরা। তার একটি ওয়েবসাইট রয়েছে। ওই সাইটের মাধ্যমে তিনি গ্রাহকদের সঙ্গে যোগাযোগ করেন।

 

 

 

 

 

তারপর গ্রাহকদের সঙ্গে এক থেকে চার ঘণ্টা সময় কাটান। এই সময়ে তার কাজ হল শুধু গ্রাহকদের জড়িয়ে ধরা। কখনও সামনে থেকে জড়িয়ে ধরেন। কখনও বা পিছন থেকে জড়িয়ে ধরেন।৪৫ ঘণ্টা গ্রাহকদের সঙ্গে সময় কাটান। আর তাতেই মাসে তাঁর আয় হয় কয়েক লক্ষ টাকা।কিন্তু তিনি কেন এমন কাজ করেন? রবিন স্টেইনের কথায়, এখন সকলেই ব্যস্ত।

 

 

 

 

 

ব্যস্ততার জন্য একটু একটু করে আত্মীয়-পরিজনদের থেকে সরে যাচ্ছেন অনেকেই। মনের মধ্যে ভিড় করছে একাকিত্ব, হতাশা। আর তা দূর করতেই এই পদ্ধতির সাহায্য নিতে চান অনেকে। তাঁরাই আসেন রবিনের কাছে। পুরুষ থেকে মহিলা, কিশোর-কিশোরী থেকে বৃদ্ধ-বৃদ্ধা সকলের জন্যই রবিন এই থেরাপি দেন।

 

 

 

 

 

তার কথায়, গোটা বিষয়টিই বৈজ্ঞানিক। যেমন সামনে থেকে জড়িয়ে ধরাকে বলে কাডলিং। পিছন থেকে জড়িয়ে ধরার নাম স্নুপিং। আর জড়িয়ে ধরে শুয়ে পড়াকে বলা স্নুগলিং। এই বৈজ্ঞানিক পদ্ধতি অবলম্বন করেই মানুষের একাকিত্ব কাটাতে সাহায্য করছেন রবিন। তবে সঙ্গে একটা শর্তও রাখেন। আগেই তিনি গ্রাহককে জানিয়ে দেন যে সেশনের সময় তিনি পুরো পোশাকেই থাকবেন।

 

 

 

 

 

রবিনের প্রেমিকও বিষয়টি জানেন। আর এ বিষয়ে তার কোনও আপত্তিও নেই। প্রেমিককেও সপ্তাহের দশ ঘণ্টা এভাবে সময় দেন। আর পোষ্য বিড়ালের সঙ্গে সময় কাটান সপ্তাহের সাত ঘণ্টা। তার মাঝেই অন্যদের একাকিত্ব কাটান রবিন।

এই বিভাগের আরো খবর :

বিয়ের পোশাকে বিচ্ছেদ পার্টি দিলেন কনে
অভিনব ক্ষমাপ্রার্থনা
রেস্টুরেন্টে খেতে বসে পকেটে মোবাইল ফোন বিস্ফোরণ!
কামড় দেয়ার অপরাধে খেয়েই ফেললেন গ্রামবাসীরা!
চুল পড়ছে? নো টেনশন!
বাবার মৃত্যুর আড়াই বছর পর জন্ম হলো সন্তানের
সমলৈঙ্গিক প্রেমিকের বিদঘুটে যত কথা
বিমা সংস্থার টাকা তছরূপ করেই গহনার দোকান রোজভ্যালির
স্বামী বিজ্ঞাপন দিলেন স্ত্রীকে নিলামে তোলার ! তারপর.
‘স্ত্রীর পরকীয়ায় সইতে না পেরে আত্মহত্যা করলেন ইমাম’
বিয়েতে কত টাকা খরচ করলেন বিরাট অনুস্কা – আয়ই বা কত দু-জনের
বার্বি ডলের মতো হওয়ার জন্য ১৬ কোটি টাকা খরচ! তারপর ...
ছেলের হবু বৌ খাটো শুনে মায়ের আত্মহত্যা!
আপনি কি জানেন গুরুত্বপূর্ণ মিটিংয়ের আগের রাতে সহবাস কতটা জরুরি